অর্থনীতি

মালয়েশিয়ার আমদানিকারককে সম্মাননা দিল প্রাণ

প্রাণ পণ্য বিপণনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় মালয়েশিয়ার আমদানিকারক দ্যাতো ভিরা ড. হাজী আমীর আলী বিন মাইদিনকে বিশেষ সম্মাননা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান প্রাণ।

Advertisement

গত রোববার প্রাণ আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে মালয়েশিয়ার আমদানিকারক প্রতিষ্ঠান মাইদিন মোহাম্মদ হোল্ডিংসের স্বত্ত্বাধিকারী দ্যাতো আমীর আলীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী।

এ সময় আহসান খান চৌধুরী বলেন, মালয়েশিয়াসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে প্রাণ পণ্যের চাহিদা ক্রমাগত বাড়ছে। শুধু মালয়েশিয়াতে বসবাসরত বাংলাদেশিদের কাছে নয়, সেখানে অবস্থানরত ভারত, চীন ও স্থানীয় নাগরিকদের কাছেও প্রাণ পণ্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

দ্যাতো আমীর আলী বলেন, প্রাণ পণ্যের একজন পরিবেশক হতে পেরে আমি গর্বিত। মালয়েশিয়াতে প্রাণ’র জুস, গুঁড়া মসলা, বিভিন্ন ধরনের বিস্কুট ও বেভারেজের ব্যাপক চাহিদা রয়েছে। বিভিন্ন সুপার স্টোর এবং গ্লোবাল সুপার চেইনশপগুলোতে প্রাণ পণ্য অত্যন্ত সহজলভ্য বলেও তিনি জানান।

Advertisement

প্রাণ-এর সঙ্গে ব্যবসায়িক কার্যক্রম চলমান থাকায় সন্তোষ প্রকাশ করেন তিনি।

সম্মাননা অনুষ্ঠানে মাইদিন মোহাম্মদ হোল্ডিংসের ক্রয় কর্মকর্তা চন্দ্র রাজা মানিকাম, লি শিয়া শিয়া, নুর দিয়ানা বিনতে জাবিদা ও প্রাণ’র ম্যানেজার (রফতানি) জামালউদ্দীন আহমদ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

এসআর/পিআর

Advertisement