জোকস

আজকের কৌতুক : নার্সের দিকে তাকাবে না

কৌতুক- এক : নার্সের দিকে তাকাবে নাপ্রেমিক : আমি কোন কোন দিকে তাকাতে পারবো বলে দাও।প্রেমিকা : ভালো বুদ্ধি। তুমি শুধু তোমার পায়ের বুড়ো আঙুলের দিকে তাকাবে। এভাবে নিচের দিকে তাকিয়ে চলাচল করবা। ওকে?প্রেমিক : হুম। ওকে!প্রেমিকা : দ্যাটস মাই বয়! এই নাও ফ্লায়িং পাপ্পি!প্রেমিক : এতো কিছুর পর যে পাপ্পি দিলা ওটাও ফ্লায়িং!প্রেমিকা : কিছু বললা?প্রেমিক : নাহ! এখন আসি তাইলে?প্রেমিকা : যাও।

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : ফেসবুক হারবাল থেরাপি

চার ঘণ্টা পর-প্রেমিকা : বেবি, তুমি কই?প্রেমিক : হাসপাতালে।প্রেমিকা : কেন?প্রেমিক : তোমার কথা শুনে পায়ের বুড়ো আঙুলের দিকে তাকিয়ে বাইক চালাইছিলাম। তারপর কিছু মনে নাই। উঠে দেখি হাসপাতালে আছি!প্রেমিকা : তাই? সাবধান! নার্সের দিকে তাকাবে না!

****

Advertisement

কৌতুক- দুই : বাবাও তো পড়তে পারে নাআবু : কিরে পটলা, কি করোছ?পটলা : চিঠি লেখি।আবু : কার কাছে?পটলা : বাবার কাছে।আবু : ও... কি কছ! তুই তো লিখতেই পারোছ না।পটলা : সমস্যা নাই, বাবাও তো পড়তে পারে না!

আরও পড়ুন- আজকের কৌতুক : সঙ্গে আমার স্ত্রীও আছে

****

কৌতুক- তিন : ছাগলের ডিম আর মুরগির দুধরোগি : আমি ঘুমাইলে চোখে দেখি না, খাইলে ক্ষুধা লাগে না।চিকিৎসক : আপনি রোজ সকালে একটা ছাগলের ডিম আর এক গ্লাস মুরগির দুধ খাবেন, তাহলে ঠিক হয়ে যাবে!

Advertisement

****

কৌতুক- চার : গোবরে পা দিতামআবুল হেঁটে বাড়ি যাচ্ছিল। হঠাৎ সে তার সামনে কালো, কাদার মতো কী যেন দেখলো। নিশ্চিত হওয়ার জন্য সে তা আঙুলে নিলো এবং নাকের কাছে নিয়ে গন্ধ শুকলো। আরো নিশ্চিত হতে সে একটু মুখে দিয়ে চেখে দেখলো। সাথে সাথে আবুল বলে উঠলো- ‘উহ বাঁচলাম, আর একটুর জন্যই তো গোবরে পা দিতাম’।

এসইউ/পিআর