বিনোদন

ঈদে দর্শক মাতাবে হাইপ্রেসার : জামিল

গতানুগতিক কমেডির নাটকের বাইরে নির্মিত হয়েছে সাত পর্বের ধারাবাহিক নাটক ‌‘হাইপ্রেসার’। এই নাটকের অভিনয় করেছেন মীরাক্কেল খ্যাত তারকা জামিল হোসেন। নাটকটি আসছে ঈদে বৈশাখী টেলিভিশনে প্রচার হবে।

Advertisement

নাটকে অভিনয় করে অন্যরকম তৃপ্তি পেয়েছেন বলে জানালেন জামিল। তিনি জাগো নিউজকে জামিল বলেন, ‘যতগুলো নাটক করেছি তার মধ্যে আমি আশা করছি ‘হাইপ্রেসার’ নাটক ঈদে হাইপ তুলবে।’ তিনি বলেন, ‘এখন যেসব কমেডি নাটক দর্শক দেখেন তার ঠিক উল্টোভাবে নির্মাণ করা হয়েছে এই নাটকটি। এখানে দুজন চোরকে দেখা যাবে। যারা গ্রামের-শহরে আলাদা গেটআপ নিয়ে হাজির হয়।’

‘বর্তমানে নাটকের প্রমো প্রচার হচ্ছে। এখানে গানও রয়েছে একটি যার দর্শক অল্প কয়দিনেই দশ লাখ ছাড়িয়েছে। আমার মনে হচ্ছে দারুণ একটি কাজ পেতে যাচ্ছেন দর্শকরা। এবং হাইপ্রেসার নাটকটি টিআরপিতে এগিয়ে থাকবে বলে আমার ধারণা।’- বললেন জামিল।

হাইপ্রেসার নাটকের নাটকের শুটিং শেষ হয়েছে কয়েক মাস আগেই। এই নাটকটি রচনা ও চিত্রনাট্য করেছেন আদিবাসী মিজান। জামিল ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, আ খ ম হাসান, মম, ডন প্রমুখ।

Advertisement

এছাড়া রওনক হাসানের চিত্রনাট্য ও সালাউদ্দিন লাভলুর পরিচালনায় দশ পর্বের ধারাবাহিক নাটক ‘মাই নেম ইজ ব্যাড’ নামের একটি নাটকের কাজ করেছেন জামিল। এই নাটকটি এটিএন বাংলায় প্রচার হবে।

আগামীকাল থেকে কক্সবাজারের সাগর জাহানের ‘এভারেজ আসলাম’ নাটকের নতুন কিস্তির শুটিং শুরু হচ্ছে। সেখানেও দেখা যাবে এই জনপ্রিয় অভিনেতাকে।

এনই/এলএ

Advertisement