খেলাধুলা

ফতুল্লায় এখনও ম্যাচ আয়োজনে আশাবাদী বিসিবি

প্রস্তুতি ম্যাচ নিয়ে এখনও আশাবাদী বিসিবি। যদিও জোর গুঞ্জন, অস্ট্রেলিয়া প্রস্তুতি ম্যাচ খেলতে চায় না। কিন্তু সকালেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জালাল ইউনুস, গ্রাউন্ডস কমিটির চেয়ারম্যান হানিফ ভুঁইয়া ও মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জাগো নিউজকে জানিয়েছেন প্রস্তুতি ম্যাচ বাতিল হয়নি। ‘অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট থেকে আমরা এখনও কোনো নেতিবাচক বক্তব্য পাইনি।’

Advertisement

দুপুর গড়িয়ে বিকেল নামতেই এখন কথা বিসিবি সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজনের কণ্ঠেও। শেরেবাংলা লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে আলাপে বিসিবি সিও জানিয়ে দিলেন, দুদিনের প্রস্তুতি ম্যাচ আয়োজনের সব রকম চেষ্টাই চলছে।

ফতুল্লা স্টেডিয়ামের আশপাশে পানি জমে থাকার কারণে মাঠ তৈরিতে সমস্যা হয়ে এ কথা স্বীকার করেন সুজন। এছাড়া অবিরাম বর্ষণে ডুবেছে। এখন আকাশ ভালো হয়ে যাওয়ায় পরিস্থিতি ইতিবাচক হয়েছে। মাঠ পরিচর্চা চলছে পুরোদমে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রতিনিধি দল ও অস্ট্রেলিয়ান টিম ম্যানেজমেন্টের প্রতিনিধিরা শনিবার মাঠ দেখে এসেছেন। আগামীকাল সোমবার আবার যাবেন। আবহাওয়া ভালো থাকলে আর প্রতিনিধি দল সন্তুষ্ট হলে ২২-২৩ আগস্ট প্রস্তুতি ম্যাচ হতেও পারে।

Advertisement

এআরবি/এনইউ/জেআইএম