বিনোদন

শুরু হচ্ছে রিয়াজ-অপুর বিজ্ঞাপন

দুই বছরের জন্য নাভানা গ্রুপের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন চলচ্চিত্রের জনপ্রিয় দুই তারকা রিয়াজ ও অপু বিশ্বাস। শুভেচ্ছা দূত হিসেবে প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্যের ২০টি বিজ্ঞাপন করবেন তারা। এই খবরটি বেশ পুরনো।

Advertisement

তবে নতুন খবর হচ্ছে রোজা ঈদের আগে চুক্তিবদ্ধ হওয়া এই প্রতিষ্ঠানটির ৪টি বিজ্ঞাপনটির শুটিং শুরু হচ্ছে আগামীকাল সোমবার (২১ আগস্ট) থেকে। সেখানে রিয়াজ ও অপু দুজনেই অংশ নেবেন বলে নিশ্চিত করেছেন অপু বিশ্বাস। বিজ্ঞাপনটি নির্মাণ করবেন নির্মাতা এস এম সালাউদ্দিন।

অপু জাগো নিউজকে বলেন, ‘কাল থেকে নাভানার বিজ্ঞাপনের শুটিং করবো। এই বিজ্ঞাপনগুলো দিয়েই আমার নতুন করে প্রত্যাবর্তন হবে দর্শকদের সামনে। আশা করছি বিগ বাজেটের এই টিভিসিগুলো ভালো লাগবে সবার। পাশাপাশি অনেকদিন পর রিয়াজ ভাইয়ের সঙ্গেও কাজের অভিজ্ঞতাটা দারুণ হবে।’

এদিকে রিয়াজ জাগো নিউজকে বলেন, ‘আগামীকাল সোমবার থেকে টানা ৩দিন শুটিং হবে। রাজধানীর একটি স্টুডিওতে দৃশ্যায়ণ হবে। আশা করছি ভালো কিছু বিজ্ঞাপন উপহার দিয়ে দর্শকদের বিনোদন দিতে পারবো। সেইসঙ্গে নাভানার পণ্যগুলোরও জনপ্রিয়তা বাড়বে এই টিভিসিগুলোর মাধ্যমে।’

Advertisement

রিয়াজ-অপু এর আগে ‘শুভ বিবাহ’ ও ‘বাজাও বিয়ের বাজনা’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন। বড়পর্দায় দর্শকরা তাদের রসায়ন পছন্দও করেছিলেন। তবে পরবর্তীতে আর একসঙ্গে কাজ করা হয়নি।

এদিকে শিগগিরই চলচ্চিত্রে নতুন চমক নিয়ে প্রত্যাবর্তন ঘটাতে পারেন রিয়াজ, চলচ্চিত্র পাড়ায় এই আলোচনা নিয়মিত। তবে সিনেমা হলের পরিবেশ ইতিবাচকভাবে পরিবর্তিত হলে প্রযোজনাতেও আগ্রহী এই নায়ক। আর সর্বশেষ তিনি মৌসুমীর সঙ্গে একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

এর বাইরে ব্যস্ত সময় পার করছেন আসছে কোরবানি ঈদ উপলক্ষে নাটক-টেলিফিল্মের কাজেও। রিয়াজকে দেখা যাবে ঈদ উপলক্ষে বিটিভিতে নির্মিত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’র উপস্থাপনাতেও। তার সঙ্গী মেহের আফরোজ শাওন।

আর বর্তমানে ছেলে-সংসার সামলানোর পাশাপাশি ওজন ঝরানোর কসরত করছেন অপু বিশ্বাস। তৈরি হচ্ছেন চলচ্চিত্রের জন্য। এরইমধ্যে হাফ ডজন প্রযোজক প্রস্তাব দিয়ে রেখেছেন অপুকে। তাদের ছবি দিয়েই যেন চলচ্চিত্রে কামব্যাক করেন মিষ্টি হাসির এই নায়িকা।

Advertisement

সেইসব ছবিতে দেশের জনপ্রিয় তারকাদের পাশাপাশি কলকাতার প্রথম সারির নায়করা অভিনয় করতে পারেন। তবে অপু বেশ মনযোগ দিয়ে ছবির গল্প দেখছেন। তার ভাষ্য, ‘যেসব গল্প ও চরিত্র দর্শকের হৃদয়কে ছুঁতে পারবে এমনসব কাজগুলোই করতে চাই।’

এলএ