খেলাধুলা

উইকেট দেখলেন স্মিথ-ওয়ার্নার

দুপুরের তপ্ত রোদ পুরো মাঠ জুড়ে। রোদের তাপে দাঁড়ানো কঠিন। সেই উত্তপ্ত রোদে হঠাৎ মিরপুরের শেরে বাংলার উইকেটের দিকে এগিয়ে যেতে দেখা গেল অস্ট্রেলিয়ার অনুশীলনের জার্সি পরা তিনজনকে। ভালো ভাবে তাকাতেই দেখা গেল উইকেট দেখতে এসছেন অধিনায়ক স্টিফেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। খুঁটিয়ে খুঁটিয়ে উইকেট দেখছেন। যেন বুঝতে চাইছেন উইকেট কেমন আচরণ করবে। এই উইকেটেই আগামী ২৭ তারিখ প্রথম টেস্টে মাঠে নামবে অস্ট্রেলিয়া দল।

Advertisement

এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের স্কোয়াডে জায়গা পেয়েছেন নাসির। তার সঙ্গে ফিরেছেন পেসার শফিউল ইসলাম। বাদ পড়েছেন মাহমুদউল্লাহ, মুমিনুল হক ও দুই পেসার রুবেল হোসেন ও পেসার শুভাশিস রায়।

উল্লেখ্য, দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শুক্রবার ঢাকায় পা রেখেছে স্মিথ বাহিনী। আগামী ২২ আগস্ট শুরু হবে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। আর ২৭ আগস্ট থেকে মিরপুরের শেরে বাংলায় শুরু হবে প্রথম টেস্ট। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর।

এমএএন/এমআর/আইআই

Advertisement