রাজনীতি

খালেদাকে দেশ থেকে নির্মূল করতে হবে : নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশে আবারও অস্থিরতা সৃষ্টি করছেন। তাকে দেশ থেকে চিরদিনের জন্য নির্মূল করতে হবে। তাহলে দেশে আর অস্থিরতা থাকবে না।

Advertisement

শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশে আজ অশুভ শক্তি আবার অস্থিরতা সৃষ্টির জন্য মাথাচাড়া দিয়েছে। আগামী নির্বাচনের মাধ্যমে তাদের প্রতিহত করতে হবে।

বিএনপিকে উদ্দেশ করে বলেন, ন্যায় বিচারের কথা বলে যারা আজ মায়া কান্না করছেন তারা বঙ্গবন্ধু হত্যাকারীদের পুরস্কৃত করেছিলেন। ১৫ আগস্ট দেশের অশুভ শক্তি বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। যেখানে পাকিস্তানিরা তাকে হত্যা করতে সাহস পায়নি, সেখানে বাংলাদেশের কিছু কুলাঙ্গার তাকে হত্যা করেছে। এই হত্যার বিচার আমরা ২১ বছর পর শুরু করে তা শেষ করেছি। যেখানে আদালত এই হত্যাকাণ্ডের বিচার করতে সাহস পায়নি।

Advertisement

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের সভাপতিত্বে মানববন্ধনে ‘ভুলি নাই, ভুলবো না’ স্লোগানে বঙ্গবন্ধুর জীবনী থেকে উক্তি পাঠ করে শোনান চিত্র নায়িকা অরুনা বিশ্বাস, চিত্রনায়ক বাপ্পা রাজ, কণ্ঠশিল্পী শুভ্র দেব, এসডি রুবেল, পিন্টু ঘোষ, সুকন্যাসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্যরা।

জেএ/এমএমজেড/এনএফ/জেআইএম