বিনোদন

এবার আলিয়ার সঙ্গে ‘রোমান্স’ করছেন রণবীর!

এবার আলিয়া ভাটের সঙ্গে ‘রোমান্স’ করছেন রণবীর কাপুর। না, অবাক হওয়ার কিছু নেই। ‘বালিকা বধু’ নামের এক চলচ্চিত্রের রিমেকে তারা জুটি বেঁধেছেন। সেখানেই আলিয়ার সঙ্গে রোমান্স করবেন রণবীর।

Advertisement

এ ব্যাপারে রণবীর কাপুর বলেন, আলিয়ার সঙ্গে তার বয়সের তফাৎ অনেকটাই। তিনি যখন চলচ্চিত্রজগতে পা রাখেন আলিয়ার বয়স তখন ১২ কিংবা তারও কম ছিল। সেই হিসেবে আট থেকে ১০ বছরের বয়সের ব্যবধান রয়েছে। যদিও সেটা কোনো ব্যাপারই না।

তারপরেও সঞ্জয় লীলা বনসালি যখন তাদের এক সঙ্গে কাজ করার কথা বলেন, তখন কিছুটা চমকেই গিয়েছিলেন রণবীর। কিন্তু, শ্যুটিং শুরুর পর সবকিছু ঠিক হয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

রণবীর আরও বলেন, আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করলে বালিকা বধূর ‘ম্যাজিক’ আবার দর্শকরা দেখতে পাবেন। আলিয়ার সঙ্গে রণবীরের সেই ম্যাজিক আবার সামনে আসবে কি না, তা তো সময়ই বলে দেবে।

Advertisement

তবে জল অন্য দিকেও গড়িয়েছে। দুবাইতে গিয়ে মাহিরা খানের সঙ্গে রণবীর কাপুর দেখা করার পর থেকেই রটে গেছে, মাহিরার সঙ্গে তার সম্পর্কের নতুন মোড়ের কথা।

এ ব্যাপারে রণবীর নিশ্চুপ থাকলেও মুখ খুলেছেন মাহিরা খান। তিনি বলেন, রণবীরের সঙ্গে দেখা হওয়া মানে এই নয় যে তার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। রণবীর তার ভাল বন্ধু বলেও দাবি করেন মাহিরা।

সূত্র : ইন্ডিয়া টুডে, হিন্দুস্তান টাইমস, বলিউড লাইফ

কেএ/পিআর

Advertisement