বিনোদন

ঢাকায় আসছেন ঋতুপর্ণা

কলকাতার তুুমুল জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ক্যারিয়ারের আড়াই দশক পার করেও ফুরায়নি তার রূপ ও অভিনয়ের জৌলুস। এখনও তিনি কাঁপিয়ে দিতে পারেন একটা ‘প্রাক্তন’ দিয়ে। এখনও তিনি নিজেকে আলাদা করে সবার সামনে তুলে ধরতে পারেন একটা ‘বেলাশেষে’ দিয়ে।

Advertisement

তিনি বহুমুখী চরিত্রে প্রাণবন্ত অভিনেত্রী। যেমন রবীন্দ্রনাথের গল্পের নায়িকা, তেমন রাজকাহিনির বীরাঙ্গনা। মাঝে মধ্যে কমেডি প্রধান ছবিতেও হাজির হয়ে দর্শককে হাসান অবলীলায়।

একটা সময় তিনি বাংলাদেশি ছবিতেও আলো ছড়িয়েছেন। কাজ করেছেন ‘স্বাগরিকা’, ‘রাঙা বউ’, ‘চেয়ারম্যান’সহ আরও কিছু ছবিতে। রিয়াজের বিপরীতে তাকে দেখা গিয়েছিল দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘প্রেম করেছি বেশ করেছি’ নামের ছবিতে।

দীর্ঘদিন ঢাকায় আসা হয় না এই অভিনেত্রীর। তবে সুখবর হলো ১৮ আগস্ট সেই বিরতি কাটিয়ে ঢাকায় পা রাখতে যাচ্ছেন ঋতুপর্ণা। নিশ্চিত হওয়া গেছে, ওইদিন সন্ধ্যায় ভারত ও বাংলাদেশের ঐতিহ্যবাহী শাড়ির প্রদর্শনী নিয়ে একটি ফ্যাশন শোতে অংশ নেবেন তিনি। এর আয়োজক প্রেম’স কালেকশন।

Advertisement

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জাগো নিউজকে জানানো হয়েছে, গুলশান-১ নম্বরে অবস্থিত প্রেম’স কালেকশনের শোরুমে ঋতুপর্ণার পাশাপাশি সেই ফ্যাশন শোতে বাংলাদেশের অনেক নামি দামি তারকারাও অংশ নেবেন। অতিথি হিসেবে থাকবেন বরেণ্য ব্যক্তিত্বরা।

এলএ