খেলাধুলা

জিরো নৈপুণ্যে রোমাঞ্চকর জয় আর্সেনালের

লেস্টার সিটি ও আর্সেনালের ম্যাচ দিয়ে শুক্রবার মাঠে গড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ২৬তম আসর। এবারের আসরে শুভসূচনা করেছে আর্সেনাল। অলিভিয়ের জিরোর অসাধারণ নৈপুণ্যে ৪-৩ গোলের রোমাঞ্চকর জয় পেয়েছে গানাররা।

Advertisement

ম্যাচের অন্তিমলগ্ন। ৮৫ মিনিট পর্যন্ত দুই দলের স্কোর সমানে সমান (৩-৩)। অনেকে হয়তো ড্র-ই দেখছিলেন। কিন্তু না। অলিভিয়ের জিরো সেটা হতে দেননি। ওই ৮৫ মিনিটের মাথায় দুর্দান্ত এক গোল করে আর্সেনাল সমর্থকদের ভাসান জয়ের আনন্দের বন্যায়।

এর আগে ম্যাচটিতে গোলমুখ উন্মোচন করেছিলেন আর্সেনালের লাকাজেত্তি। ২ মিনিটে লেস্টার সিটির জাল কাঁপান তিনি। তিন মিনিটের ব্যবধানে গোল পরিশোধ করেন লেস্টারের ওকাজাকি।

জেমস ভার্ডি বড়সড় এক ধাক্কাই দিয়েছিলেন আর্সেনাল শিবিরে। ২৯ মিনিটে তার করা গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় লেস্টার। আর্সেনাল সমতায় ফেরে প্রথমার্ধেই। বিরতিতে যাওয়ার ঠিক আগে লেস্টারের জালে বল জড়ান দানি ওয়েলব্যাক।

Advertisement

ম্যাচটিতে রোমাঞ্চ আরও বাড়িয়ে দেন ওই ভার্ডিই। ৫৬ মিনিটে গোল করে লেস্টারকে এগিয়ে দেন ৩-২ ব্যবধানে। আর্সেনালের হয়ে ওই গোলটি শোধ দেন অ্যারন রামসে। ৮৩ মিনিটে লক্ষ্যভেদ করেন এই ইংলিশ ফুটবলার (৩-৩)।

এনইউ/এমএস