বিনোদন

আসছে ছবিয়ালের নতুন চমক

ছবিয়াল রিইউনিয়নের পর এবার ‘ছবিয়াল সিরিজ’ ও ‘ইয়াং ছবিয়াল’ প্রজেক্টের মাধ্যমে ফিরছেন ছবিয়াল নির্মাতারা। ফেসবুকে এ ব্যাপারে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণাও দেয়া হয়েছে। এতে নির্মাতা ফারুকী বলেন, ‘আপনারা সবাই জানতে চাচ্ছিলেন, ছবিয়াল রিইউনিয়নের গেম চেনজিং সাকসেসের পর আমরা নতুন কি পরিকল্পনা করছি।

Advertisement

তিনি বলেন, প্রথমে আমাদের চিন্তা ছিলো ‘রিইউনিয়ন ২’ করার। এর পরে মাথায় এলো, একটি অন্যরকম ধারাবাহিক করার। ‘ছবিয়াল সিরিজ, সিজন ১’- এই টাইপ কিছু একটা। ‘ইয়াং ছবিয়াল’ নামে নতুন পরিচালকদের নিয়ে একটা সিঙ্গেল এপিসোড সিরিজ করার কথাও ভাবা শুরু হলো। নানারকম ভাবনা চিন্তার পর আমরা ঈদের পর ‘ছবিয়াল সিরিজ’ এবং ‘ইয়াং ছবিয়াল’ নিয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছি।

২০০৫ সাল থেকে টেলিভিশন জগতে নাটক নির্মাণে নতুন ধারা সৃষ্টি করেছিল ‘ছবিয়াল’। এ বছর ‘ছবিয়াল ঈদ রিইউনিয়ন’ ব্যানারে মোট ১২ জন নাট্যনির্মাতা নাটক নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। তারা হলেন রেদওয়ান রনি, আশুতোষ সুজন, শরাফ আহমেদ জীবন, আশফাক নিপুণ, গোলাম কিবরিয়া ফারুকী, ইফতেখার আহমেদ ফাহমী, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, হুমায়ূন সাধু, ইশতিয়াক রুমেল, মাহমুদুল ইসলাম, আলি ফিদা একরাম তোজো ও আদনান আল রাজীব।

এনই/এইচএন/আইআই

Advertisement