জোকস

আজকের জোকস : ৩০ বছরের ছোট বউ

৩০ বছরের ছোট বউএক সমবয়সী দম্পতি ছিল, দু’জনেরই বয়স ৬০ বছর। একদিন এক পেত্নী এসে তাদের বলল- পেত্নী : আমি তোদের দু’জনের একটা করে ইচ্ছা পূরণ করতে পারি, বল কে কি চাস?স্ত্রী : আমি আমার স্বামীর সাথে গোটা পৃথিবী ঘুরতে চাই।

Advertisement

পেত্নী চুটকি বাজিয়ে দু’টো প্লেনের টিকিট বউটাকে দিয়ে দিল। তারপর লোকটিকে বলল- পেত্নী : এবার তুই বল কি চাস?স্বামী : আমি আমার থেকে ৩০ বছরের ছোট বউ চাই। পেত্নী এবারও চুটকি বাজালো, আর লোকটিকে ৯০ বছরের করে দিলো!

****

এ ঋণ শোধ করতে পারবো নাবল্টু : দোস্ত আমাকে ১ হাজার টাকা ধার দিবি? সাত দিন পরেই দিয়ে দেবো।আবু : এই নে ১ হাজার টাকা।বল্টু : দোস্ত তুই আমার অনেক বড় উপকার করলি। তোর এ ঋণ কোন দিন শোধ করতে পারবো না!

Advertisement

দুই মাস হয়ে যায় বল্টু আর টাকা দেয় না-আবু : কিরে আমার টাকাটা তো আর দিলি না।বল্টু : কিসের টাকা?আবু : এর মধ্যেই সব ভুলে গেলি? দুই মাস আগে ১ হাজার টাকা নিয়েছিস।বল্টু : তোকে না টাকা নেওয়ার সময়ই বলছি, তোর এ ঋণ আমি কোন দিন শোধ করতে পারবো না। আবার কিসের টাকা?

****

সিংহের মুখোমুখি হওয়াপল্টু : চান্দু, তোকে কি আমার সিংহের মুখোমুখি হওয়ার কথাটা বলেছিলাম?চান্দু : না তো, এখন বল শুনি।পল্টু : হাতে বন্দুক নাই আর সিংহটাও গর্জন করতে করতে একেবারে কাছাকাছি এসে পড়ছে।চান্দু : ওরে বাপরে খাইছে, তারপর তুই কী করলি!বল্টু : কী আর করবো। পাশের খাচার পাখি দেখতে চলে গেলাম।

****

Advertisement

স্থায়ী ঠিকানা নেইদুই মাতাল বাড়ি ফিরছিলো। হঠাৎ তারা পুলিশের হাতে ধরা পড়ে। ১ম মাতালকে পুলিশ বললো– পুলিশ : তোর বাড়ি কোথায়?১ম মাতাল : আমার কোন স্থায়ী ঠিকানা নেই স্যার।পুলিশ : ওই তোর ঠিকানা?২য় মাতাল : ওর উপরের ফ্ল্যাটটাই তো আমার স্যার।

এসইউ//আইআই