দেশজুড়ে

ইয়াবাসহ স্বস্ত্রীক পুলিশ সদস্য গ্রেফতার

৮ হাজার পিস ইয়াবাসহ এরশাদ আলম নামের এক পুলিশ সদস্য ও তার স্ত্রী কামরুন নাহারকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ২৪ লাখ টাকা।

Advertisement

সোমবার রাত ১২টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে এ দম্পতিকে আটক করা হয়।

এরশাদ আলম (৩০) পুলিশ সদস্য হিসেবে ৭/৮ মাস ধরে চকোরিয়া থানায় কর্মরত রয়েছেন। আটকের আগে ৩/৪ দিন তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন না বলে জানিয়েছেন চকোরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী।

এরশাদ আলম কুমিল্লা বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর এলাকার মৃত আলী আজমের ছেলে। তার স্ত্রী কামরুন নাহার কক্সবাজার পিএমখালী ছনখোলা এলাকার আব্দুল হামিদের মেয়ে।

Advertisement

গ্রেফতারের পর মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার সময় তাদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করে মামলা করেছে বিজিবি।

বিজিবি হোয়াইক্যং বিওপির হাবিলদার মো. হায়দর আলী শেখ জানান, রাতে কক্সবাজারগামী যাত্রীবাহী একটি মাইক্রোতে তল্লাশি করে কামরুন নাহারের শপিং ব্যাগ থেকে ৪০টি ছোট পলিব্যাগ পাওয়া যায়। যেখানে ৮ হাজার পিস ইয়াবা ছিল। এছাড়া তাদের কাছ থেকে ৪টি মোবাইল সেটও উদ্ধার করা হয়। তবে আটক এরশাদ কোনো সরকারি বাহিনীর সদস্য কিনা তা অবগত নন বলে তিনি জানান।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামান এ বিষয়টি এড়িয়ে গেলেও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জয়নাল মামলাটি যথাযত তদন্ত করা হবে বলে জানান।

চকোরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মো. এরশাদ আলম ৭/৮ মাস ধরে চকোরিয়া থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরর্ত রয়েছেন। তবে গত ৩ দিন ধরে তিনি কর্মস্থলে অনুপস্থিত ছিলেন। বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছেন বলেও জানান।

Advertisement

সায়ীদ আলমগীর/এফএ/আইআই