খেলাধুলা

ক্রীড়া পরিষদের সচিবসহ দুইজনকে বদলির আদেশ

বদলি করা হয়েছে জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সচিব ও এক পরিচালককে। ১ আগস্ট জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে (প্রজ্ঞাপন নং ০৫.০০.০০০০.১৩২.১৯.০০২.১৭-৫১০/১(১০০)) এনএসসির সচিব অশোক কুমার বিশ্বাস ও পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) নারায়ন চন্দ্র দেবনাথকে বদলির আদেশ দিয়েছে।

Advertisement

অশোক কুমার বিশ্বাসকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে জাতীয় সমুদ্র গবেষণা ইনস্টিটিউট স্থাপন শীর্ষক প্রকল্পের পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে। নারায়ন চন্দ্র দেবনাথকে করা হয়েছে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের পরিচালক।

সম্প্রতি বিভিন্ন ক্রীড়া স্থাপনা নির্মাণ, সংস্কার, দরপত্র মূল্যায়ন, কার্যাদেশ প্রদান, বিল পরিশোধসহ বিভিন্ন ক্ষেত্রে অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ করার অভিযোগে জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) যে ১০ কর্মকর্তাকে নজরদারিতে রেখেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) সেই তালিকার প্রথম দুইজন অশোক কুমার বিশ্বাস ও নারায়ন চন্দ্র দেবনাথ। এ নিয়ে জাগো নিউজেও বিস্তারিত সংবাদ প্রকাশ করা হয়েছে

জাতীয় ক্রীড়া পরিষদের দুই শীর্ষ পদে নতুন কারা আসছেন তা জানা যাবে এ সপ্তাহেই। ‘আমাদের দুই জনের বদলির আদেশ হয়েছে। তবে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব হয়ে কে আসছেন জানি না। রিলিজ হলেই নতুন কর্মস্থলে চলে যাবো’-জাগো নিউজকে বলেছেন অশোক কুমার বিশ্বাস।

Advertisement

আরআই/আইএইচএস/আরআইপি