বিনোদন

ওমর সানির ফেসবুক আইডি হ্যাকড

চিত্রনায়ক ওমর সানির নিজস্ব ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। কে বা কারা হ্যাক করেছে, তা এখনো নিশ্চিত নন তিনি। এ বিষয়ে ওমর সানি বলেন, ফেসবুক হ্যাকিংয়ের শিকার হলাম আমি। কে বা কারা আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেছে তা জানি না।

Advertisement

তিনি বলেন, আজ (রোববার) ভোর ৪টা ১৮ মিনিটের পর থেকে আমি আর আমার ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করতে পারছি না। এমনকি প্রোফাইলে আমার ছবিও নেই।

প্রতিবেদনটি লেখার সময় ওমর আইডি ডিঅ্যাকটিভ পাওয়া গেছে। লক্ষাধিক ফলোয়ারসহ ফেসবুক আইডিটি হ্যাক হওয়ায় বেশ বেকায়াদায় পড়েছেন ওমর সানি। বিষয়টি নিয়ে তিনি বেশ চিন্তিত।

রোববার সকালে তুরাগ থানায় হাজির হয়ে তিনি সাধারণ ডায়েরি (জিডি) করেন, যার নম্বর ২২৯। ওমর সানি ধারণা করছেন আইডি হ্যাক করে বর্তমানে অন্য কেউ ব্যবহার করছেন।

Advertisement

সানি বলেন, এই আইডি থেকে কোনো ধরনের অশালীন বক্তব্যের কোনো পোস্ট বা রাষ্ট্রীয় অবমাননানমূলক কোনো বক্তব্য দিয়ে অন্য কেউ পোস্ট দিলে আমি দায়ী থাকব না। তবে যেই আমার ফেসবুক আইডি হ্যাক করুক না কেন আমি এই কাজের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ওমর সানি বর্তমানে আমি নেতা হব নামের একটি ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন মৌসুমী। এছাড়া আগামী ১১ আগস্ট সানি অভিনীত মার ছক্কা ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

এনই/এইচএন/এমএস

Advertisement