বিনোদন

কানামাছিতে তিন কন্যা

সুজানা জাফর, মৌসুমী হামিদ ও অর্ষা। শোবিজের প্রিয় আর সুন্দরী তিন কন্যা। নিয়মিত কাজ করে চলেছেন নাটক-টেলিছবিতে। ব্যক্তিগত সম্পর্কটাও তিনজনের বেশ দারুণ। তবে এই প্রথমবার কোনো খন্ড নাটেক তারা একসঙ্গে কাজ করলেন।

Advertisement

তিন সুন্দরীকে নিয়ে নির্মিত এই নাটকের নাম ‌‘কানামাছি’। বন্ধু দিবসের জন্য নির্মিত নাটকটি জহির করিমের রচনায় পরিচালনা করেছেন বি ইউ শুভ। রাজধানীর উত্তরার বিভিন্ন স্পটে গেল মাসের শেষ সপ্তাহে হয়ে গেল নাটকটির শুটিং। অন্তরীপ প্রোডাকশন নিবেদিত ‌‘কানামাছি’ নাটকে আরও অভিনয় করেছেন কল্যান ও জনি।

নাটকটির গল্প সম্পর্কে পরিচালক শুভ বললেন, ‘আমার গল্পটি বন্ধুত্বকে ঘিরে। তিন বন্ধুর গল্পই দেখানো হয়েছে নাটকটিতে। নাটকটি ভালো লাগবে দর্শকের।’

নাটকটি প্রসঙ্গে সুজানা জাগো নিউজকে বলেন, ‘খুব মজা করে নাটকটিতে কাজ করেছি আমরা তিনজন। এভাবে একসঙ্গে কাজ করার সুযোগ আমাদের আর হয়নি। সুন্দর একটা গল্প, চরিত্রগুলোও দারুণ। আশা করি আমাদের তিনজনের ভক্তরাই নাটকটি উপভোগ করবেন।’

Advertisement

নাটকে দেখা যাবে সুজানা, অর্ষা ও মৌসুমি তিনজন তিন ধর্মের অনুসারী। একটা সময় গভীর বন্ধুত্ব ছিল। পরে নানা কাজে সবাই ব্যস্ত হয়ে যায়। সময়ের টানে তারা আবারও একসঙ্গে হয় এবং মজার কিছু ঘটনায় এগিয়ে যায় গল্প।

পরিচালক জানালেন, বন্ধু দিবসেই নাটকটি প্রচার হবে বলে এখন পর্যন্ত কথা রয়েছে। যদি সেটি না হয় তবে আসছে ঈদুল আজহায় প্রচারিত হবে।

এলএ

Advertisement