জোকস

আজকের জোকস : অাই লাভ ইউ বলো না

 

অাই লাভ ইউ বলো নাছেলে : অাই লাভ ইউ বলো না!মেয়ে : বলব না।ছেলে : আমি তোমার মুখ দিয়ে কথাটা বের করবই।মেয়ে : পারবা না। ছেলে : বাজি। মেয়ে : ওকে। ছেলে : বলো পিঙ্ক।মেয়ে : পিঙ্ক।ছেলে : বলো রেড।মেয়ে : রেড।ছেলে : বলো ঊনিশ। মেয়ে : ঊনিশ। ছেলে : বলো আমার বয়স ঊনিশ। মেয়ে : আমার বয়স ঊনিশ।ছেলে : ইয়ে আমি জিতেছি।মেয়ে : কিভাবে?ছেলে : আমি বলেছি তোমার মুখ দিয়ে ‘আমার বয়স ঊনিশ’ কথাটা বের করব।মেয়ে : মিথ্যা কথা। তুমি বলেছ ‘আই লাভ ইউ’ কথাটা বের করবা।ছেলে : এখন তো ‘আই লাভ ইউ’ বলেই ফেলেছ। তাই আমি জিতেছি।

Advertisement

****

পরীক্ষার ফি মাফ২০৫০ সালের স্কুলের পোলাপানের দরখাস্ত লেখার স্টাইল হবে এমন-০৩.০৮.২০৫০বরাবরপ্রধান শিক্ষকবিদ্যালয়ের নাম বাইরে গিয়ে দেইখা আহেনবিষয় : পরীক্ষার ফি মাফ করার জন্য আবেদন

ডিউড,সালাম দিয়া লজ্জা নিলাম না। কথা হইতাছে গিয়া, বাপে আমারে ৫০০০ টাকা দিছিল ফিস দেওয়ার লাইগা। ১০০০ টাকা দিয়া সিনেমা দেখছি, ১৫০০ টাকা দিয়া ক্যান্টিনে পার্টি দিছি, ৫০০ টাকা আমার নতুন জান পাখির মোবাইলে ফ্লেক্সি পাঠাইছি, আর ২০০০ টাকা বাজিতে হাইরা গেছি।

Advertisement

ইংরেজি ম্যাডামের লগে সমাজ স্যারের ইটিশ-পিটিশ চলতাছে, এই লইয়া বাজি ধরছিলাম। কিন্তু ম্যাডামের লগে ইটিশ-পিটিশ তো চলতাছে আপনার লগে। এখন আপনার কাছে দুইটা রাস্তা খোলা : ফিস মাফ; নাইলে পর্দা ফাস!

ইতিআপনার একান্ত অবাধ্যগত ছাত্রখাইয়া তো আর কাম নাই,নাম কইয়া বাঁশ খাই।আর কি?

****

একটা বউ আবশ্যকবরাবরআব্বাজানবিষয়: শীত আগমনের কারণে উষ্ণ করার জন্য একটা বউ আবশ্যক

Advertisement

আব্বা, বিনীত নিবেদন এই যে, আমি আপনার হোটেলের এক নিয়মিত এবং আজীবন বাকির খাতায় উল্লেখ্য কাস্টমার মানে আপনার পুত্র। আমি বিগত কয়েক বছর যাবত আপনার হোটেলে নিয়মিত বাকি খেয়ে যাচ্ছি, ইনশাআল্লাহ সামনেও খাব। এদিকে আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আমার রয়েছে একটি বিশাল খাট। এই বিশাল খাটে আবার বিলাতি কম্বল। কিন্তু আমি সিঙ্গেল মানুষ, এত বিশাল খাট আর কম্বল দিয়া কী করবো? শুধু শুধু অপব্যবহার হচ্ছে।

সুতরাং আব্বাজানের নিকট আমার আকুল আবেদন এই যে, আমি যাতে এই খাট এবং কম্বল যথাযথভাবে ব্যবহার করতে পারি, সেই ব্যবস্থা করবেন। একখান বউ নিয়া আসার চিন্তা করবেন।

নিবেদকআপনার ছেলে।

এসইউ/পিআর