খেলাধুলা

নেইমারের জন্য ২২২ মিলিয়ন ইউরোর পুরোটাই দিতে হবে বার্সাকে

নেইমার চীন থেকে বার্সেলোনায় ফেরেন মঙ্গলবার। আজ লিওনেল মেসি ও লুইস সুয়ারেজদের সঙ্গে অনুশীলনে যোগ দেয়ার কথা ছিল। কিন্তু অনুশীলন ক্যাম্পে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গিয়েছিলেন ঠিকই, তবে নিজেকে ঝালিয়ে নেয়ার জন্য নয়। মেসি-সুয়ারেজদের কাছ থেকে বিদায় নিতেই গিয়েছিলেন।

Advertisement

এরপর নেইমার ও তার বাবা জানিয়ে দিয়েছেন বার্সেলোনা ছাড়ার কথা। তার মানে, পিএসজিতে যাওয়াটা নেইমারের জন্য সময়ের ব্যাপার। ফরাসি ক্লাবটিতে চুক্তির ব্যাপারে আলোচনা করতে ফ্রান্সের রাজধানী প্যারিসে গেছেন নেইমারের এজেন্ট ওয়েগনার রিবেইরো।

নেইমারকে দলে ভেড়াতে রিলিজ ক্লজ হিসেবে ২২২ মিলিয়ন ইউরো দিচ্ছে পিএসজি। বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ১১৯ কোটি টাকা প্রায়। নেইমারের জন্য ২২২ মিলিয়ন ইউরোর পুরোটাই দিতে হবে বার্সাকে। কাতালান ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়েছে এমনটাই।

নিজেদের ওয়েবসাইটে নেইমারের দলবদল নিয়ে একটি বিবৃতি দিয়েছে বার্সেলোনা। লিখেছে, ‘নেইমার জুনিয়র, তার বাবা ও এজেন্ট নিশ্চিত করেছেন, নেইমার বার্সার ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। আজ সকালে ক্লাবের অফিসে এ সিদ্ধান্তের কথা জানান তারা। ক্লাব জানিয়ে দিয়েছে, নেইমারের জন্য ২২২ মিলিয়ন ইউরোর পুরোটাই দিতে হবে বার্সাকে। এছাড়া চুক্তি নবায়নের বোনাসটা রেখে দেয়া হবে নোটারিতে।’

Advertisement

এনইউ/জেআইএম