বিনোদন

বাংলাদেশে কাজ করায় পরমব্রতর বিরুদ্ধে জিডি

কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রতর বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে। নিয়ম ভেঙে বাংলাদেশে কাজ করার অভিযোগ এনে টিভিকেন্দ্রিক ১৩টি সংগঠনের জোট ‘এফটিপিও’-এর সদস্য সচিব নির্মাতা-অভিনেতা গাজী রাকায়েত বনানী থানায় জিডিটি করেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম।

Advertisement

আজ বুধবার (২ আগস্ট) দুপুরে দায়ের করা ডায়েরিতে ডিক্টেরস গিল্ড-এর সভাপতি গাজী রাকায়েত প্রথম আলো পত্রিকায় প্রকাশিত পরমব্রত অভিনীত একটি বিশেষ নাটকের সংবাদকে রেফারেন্স হিসেবে তুলে ধরে উল্লেখ করেন, ভারতীয় অভিনেতা পরমব্রত সরকারি অনুমোদন এবং দেশের বিভিন্ন সংগঠনের সঙ্গে কোনো রকম আলোচনা ছাড়াই বাংলাদেশের টিভি নাটকে নিয়মিত কাজ করে চলছেন, যা মেনে নেয়া যায় না। জিডি গ্রহণের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বনানী থানার এসআই সুলতানা আক্তার।

ঢাকায় নির্মিত হচ্ছে সত্যজিৎ রায়ের ‘ফেলুদা’ সিরিজের গল্প থেকে নাটক। এ দেশের টেলিভিশনের জন্য নির্মিত ফেলুদা চরিত্রে দেখা যাবে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়কে। এই নাটকের সংবাদ পড়েই তার বিরুদ্ধে জিডির সিদ্ধান্ত নিয়েছে এফটিপিও।

প্রসঙ্গত, পরমব্রত চট্টোপাধ্যায় এই দেশের দুটি চলচ্চিত্রেও কাজ করেছেন। তার অভিনীত ‘ভুবন মাঝি’ ছবিটি বেশ প্রশংসিত ছিল। আর আগামী শুক্রবার (৪ আগস্ট) মুক্তি পেতে যাচ্ছে এই অভিনেতা অভিনীত ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি।

Advertisement

এলএ