ক্যাম্পাস

বাকৃবিতে বিশ্ববিদ্যালয় কর্মকর্তাদের প্রশিক্ষণের সমাপনী

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের ২৫ দিনব্যাপী নবম ও দশম বুনিয়াদ প্রশিক্ষণ শেষ হয়েছে।

Advertisement

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটে (জিটিআই) প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়। জিটিআই ২২টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের মোট ৫০ জন কর্মকর্তার এ প্রশিক্ষণের আয়োজন করে।

জিটিআই পরিচালক অধ্যাপক এ.কে.এম রফিকুল ইসলামের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেন, ভ্যাটেরিনারি অনুষদের ডিন অধ্যাপক ড. প্রিয় মোহন দাস।

Advertisement

এছাড়া উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ মো. রাকিব উদ্দিন, জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক ড. আমিনুর চৌধুরী প্রমুখ।

নবম ও দশম বুনিয়াদ প্রশিক্ষণের কোর্স কো-অর্ডিনেটর হিসেবে ছিলেন যথাক্রমে অধ্যাপক ড. এম. নজরুল ইসলাম ও অধ্যাপক ড. মাছুমা হাবিব।

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান বলেন, প্রশিক্ষণ আপনাদের পেশাগত দক্ষতা ও মানবিক গুণাবলীর উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আপনারা যে শিক্ষা গ্রহণ করেছেন তা সম্পূর্ণ বাস্তবমুখী। আপনারা ভবিষ্যৎ জীবনের পথচলায় প্রশিক্ষণের প্রাপ্তি প্রতিফলিত করবেন এবং অন্যের মাঝেও ছড়িয়ে দেবেন বলে আশা রাখি।

মো. শাহীন সরদার/এএম/জেআইএম

Advertisement