দেশজুড়ে

পরকীয়া প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় এসআই ধরা

বরিশাল নগরীতে পরকিয়া প্রেমিকাসহ জনতার হাতে আটক মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার এসআই মাইনুলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের এক আদেশে এসআই মাইনুলকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করার নির্দেশ দেয়া হয়েছে।

Advertisement

এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) ফরহাদ সরদার বিষয়টি নিশ্চিত করে জনান, অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ ওঠায় এসআই মাইনুলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

এয়ারপোর্ট থানা সূত্র থেকে জানা গেছে, গতকাল মঙ্গলবার রাতে বরিশাল নগরীর গোরস্থান রোডের খাদিজা ম্যানশনের তৃতীয় তলা থেকে পরকিয়া প্রেমিকাসহ এসআই মাইনুলকে আটক করে প্রেমিকার স্বামী শামীম তালুকদার।

শামীম জানিয়েছেন, তার স্ত্রী শিশু সন্তানসহ ওই বাসায় ভাড়া থাকেন। তিনি বেশীরভাগ সময় বাবুগঞ্জের মাধবপাশায় নিজ বাড়িতে অবস্থান করেন। এ সুযোগে গত দুই বছর ধরে এসআই মাইনুলের সঙ্গে তার স্ত্রীর পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময় নিষেধ করা হলেও তাতে কর্ণপাত করে না তার স্ত্রী ও এসআই মাইনুল।

Advertisement

সর্বশেষ গতকাল মঙ্গলবার রাতে এসআই মাইনুলের আমার স্ত্রীর কাছে যাওয়ার বিষয়টি জানতে পেরে এয়ারপোর্ট থানা ও কোতোয়ালি মডেল থানাকে অবহিত করে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ওই ফ্ল্যাটের সামনে অবস্থান নেই। এসময় এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান মুকুল ও কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আওলাদ হোসেন এসে দরজা খুলে দু’জনকে ভিতরে পান।

সাইফ আমীন/এফএ/এমএস