জোকস

আজকের জোকস : বাসর ঘরে বর-বউ

বাসর ঘরে বর-বউরংপুরের এক ছেলের বিয়ে হয়েছে। বাসর রাত। বর-বউ ঘরের ভেতর। এদিকে বাসর ঘরে খাটের নিচে এক চোর বসে আছে। নবদম্পতি ঘুমালেই সব চুরির ধান্দা। এদিকে বাসর ঘরে বর বউকে জিজ্ঞাসা করে-বর : অ্যালাই মুই তোরে কি কং?

Advertisement

বউ কোন উত্তর দেয় না। কিছুক্ষণ যায়, আবার একই প্রশ্ন-বর : অ্যালাই মুই তোরে কি কং?

বউ আবার চুপচাপ। এভাবে রাত পেরিয়ে ভোর হয় হয় ভাব কিন্তু বউ আর প্রশ্নের উত্তর দেয় না। এদিকে খাটের নিচে চোর মহা বিরক্ত। একটু পর সকাল হয়ে যাবে। চুরি করা তো হবেই না প্রাণটা না যায়।

আবার বরের প্রশ্ন-বর : অ্যালাই মুই তোরে কি কং?রেগে মেগে চোর খাটের নিচে থেকে বলে ওঠে-চোর : অ্যালাই তুই অরে ‘মা’ ক।

Advertisement

****

৯ হাজার টাকার লেহেঙ্গাএকটা ছেলে তার গার্লফ্রেন্ডকে নিয়ে পিকনিকে গেল। সেখানে রাস্তায় হোঁচট খেয়ে পড়ে গিয়ে ছেলেটি জখম হলো। তার পা থেকে রক্ত বের হতে থাকলো। ছেলেটি মেয়েটির দিকে তাকিয়ে থাকলো। মেয়েটি তার বয়ফ্রেন্ডের চোখের ভাষা বুঝতে পেরে বলল- মেয়ে : জানু, প্লিজ এমনটা ভেবো না, এটা আমার ৯ হাজার টাকার লেহেঙ্গা!

****

আমি তো ব্যথা পেলাম নাহাবু : উহ, উহ!গাবু : কী সমস্যা তোর?হাবু : আমার পায়ের ওপর দিয়ে একটা সাইকেল চলে গেছে। অনেক ব্যথা, উহ!গাবু : কই একটু আগে তো আমার ওপর দিয়ে বিমান গেল। আমি তো ব্যথা পেলাম না!

Advertisement

****

কোন বিশেষ গুণ আছেমেয়ে : আয়নাটার দাম কত?দোকানদার : ৩শ’ টাকা!মেয়ে : এত দাম কেন? এটার মধ্যে কি কোন বিশেষ গুণ আছে?দোকানদার : হ্যাঁ, অবশ্যই। এই আয়না ১শ’ তলা বিল্ডিংয়ের ওপর থেকে ছেড়ে দিলে ৯৯ তলা পর্যন্ত ভাঙবে না!মেয়ে : ওয়াও, তাহলে এটা প্যাক করে দিন!

এসইউ/জেআইএম