খেলাধুলা

মঙ্গলবারই পিএসজিতে নেইমারের মেডিক্যাল টেস্ট!

মিয়ামিতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রীতি এল ক্ল্যাসিকো ম্যাচের পর বার্সেলোনায় ফিরে এসেছেন মেসি-সুয়ারেজরা। নেইমার তাদের সঙ্গে ফেরেননি। স্পন্সরশিপ চুক্তির বিষয়ে তিনি গিয়েছেন চীনে। তবে ধারণা করা হচ্ছে, নেইমার আর বার্সায় ফিরছেন না। চীন থেকে তিনি চলে যাবেন কাতারে। ফরাসি ক্লাব পিএসজির মালিক কাতার স্পোর্টস ইনভেস্টমেন্টের মালিক নাসের আল খলিফার সঙ্গে দেখা করতে।

Advertisement

কাতারি পত্রিকা আল ওয়াতান ইতিমধ্যে রিপোর্ট প্রকাশ করে ফেলেছে, নেইমার কাতারে আসবেন পিএসজি প্রেসিডেন্টের সঙ্গে কথা বলতে এবং ক্লাবের হয়ে মেডিক্যাল টেস্ট সম্পন্ন করতে। মঙ্গলবারই মেডিক্যাল টেস্ট সম্পন্ন হয়ে যাবে।

দলবদলের পর একটা রীতি হলো মেডিক্যাল টেস্ট করা। সেটা বার্সা ছেড়ে রিয়ালে গেলেও করতে হবে। রিয়াল থেকে অ্যাটলেটিকোতে গেলেও করতে হবে। বার্সা ছেড়ে নেইমার পিএসজিতে গেলে প্রথম কাজেই হবে মেডিক্যাল টেস্ট সম্পন্ন করা। একবার মেডিক্যাল টেস্ট করার অর্থই হলো, চুক্তিতে স্বাক্ষর করেই তবে তিনি ডাক্তারের সামনে দাঁড়িয়েছেন।

মুন্ডো দেপোর্তিভো রিপোর্ট করেছে, ইতিমধ্যেই নেইমার কাতারে চলে গিয়েছেন। পিএসজির মালিক নাসের আল খালাপির সঙ্গে দেখা করার জন্য।

Advertisement

আইএইচএস/পিআর