বিনোদন

‘আমি নেতা হব’ ছবির শুটিং শুরু

কিছুদিন ধরেই চলচ্চিত্র সংশ্লিষ্ঠদের মুখে মুখে শোনা যাচ্ছিল ‘আমি নেতা হব’ ছবির নাম। ছবিটিতে শাকিব খান থাকায় শুটিং শুরু হওয়া নিয়ে ছিল সংশয়। কিন্তু সব সংশয় কাটিয়ে এই ছবির শুটিং শুরু হয়েছে আজ (সোমবার) থেকে। ছবির পরিচালক উত্তম আকাশ জাগো নিউজকে এমনটা জানান।

Advertisement

উত্তম আকাশ বলেন, আজ থেকে রাজধানীর আফতাফনগরে ‘আমি নেতা হব’ ছবির শুটিং শুরু করেছি। প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন তারকা দম্পতি ওমর সানি-মৌসুমী। তিনি বলেন, আজ গানের শুটিং হচ্ছে। সানি-মৌসুমি দুজনেই সেটে আছেন।

‘আমি নেতা হব’ ছবির নায়ক শাকিব খান, নায়িকা মিম। আরও অভিনয় করছেন মিষ্টি জান্নাত, কাজী হায়াত প্রমুখ। নির্মাতা আকাশ জানালেন, শাকিব খান আজ সেটে আসলেও শুটিং-এ অংশ নেবেন মঙ্গলবার থেকে। আমরা টানা শুটিং করে ছবির কাজ শেষ করবো।

'আমি নেতা হব' ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জাগো নিউজকে বলেন, 'আমি নেতা হব' ছবির মহরত করতে চেয়েছিলাম। কিন্তু শোকের মাস সামনে (আগস্ট)। তাই এখন মহরত করছি না। আগামী সেপ্টেম্বরে বড় পরিসরে মহরত করবো। সেখানে আরও দুটি ছবির নাম ঘোষণা দেয়া হবে।

Advertisement

এদিকে, গেল ১৮ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র পরিবার এক বিজ্ঞপ্তিতে তাদের অন্তর্ভুক্ত ১৮ টি সংগঠনের সদস্যদের শাকিবের সঙ্গে কাজ করা থেকে বিরত থাকার আহ্বান জানায়। চলচ্চিত্র পরিবারের দেয়া সেই বিজ্ঞপ্তির কার্যকারিতা তিনটি ছবির ক্ষেত্রে তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট।

যে তিনটি ছবির ক্ষেত্রে এই বিজ্ঞপ্তির কার্যকারিতা স্থগিত করা হয়েছে, সেই ছবি তিনটি হলো আমি নেতা হব, মামলা হামলা ঝামেলা ও কথা দিয়ে কেউ কথা রাখে না। তিনটি ছবিই তৈরি হচ্ছে শাপলা মিডিয়ার ব্যানারে।

এনই/এআরএস/পিআর

Advertisement