জোকস

আজকের কৌতুক : দুই কৃপণের প্রেম

কৌতুক- একদুই কৃপণের প্রেমএক কৃপণ ছেলের সঙ্গে এক কৃপণ মেয়ের প্রেম চলছে। একদিন রাতে মেয়েটি তার বয়ফ্রেন্ডকে আসতে বললতার বাসায়। মেয়ে : সবাই ঘুমিয়ে পড়লে আমি উপর থেকে একটা কয়েন ফেলব। তুমি কয়েনের শব্দ পেলে চুপিচুপি উপরে চলে আসবে।

Advertisement

কথামতো রাতে সবাই ঘুমিয়ে পড়লে মেয়েটি নিচে কয়েন ফেলল। কয়েন পড়ার ঝনঝন শব্দ হলো। কিন্তু বয়ফ্রেন্ডের আসার আর নাম নেই। প্রায় এক ঘণ্টা পরে চুপিচুপি বয়ফ্রেন্ডের আগমন।মেয়ে : কী ব্যাপার? এতক্ষণ লাগালে যে? কয়েন ফেলার শব্দ পাওনি?ছেলে : পেয়েছি তো, কিন্তু অন্ধকারে কয়েনটা খুঁজতে খুঁজতে দেরি হয়ে গেলো।মেয়ে : আরে ধুর, আমি কি অত বোকা? কয়েনটা তো আমি সুতো দিয়ে বেঁধে নিচে ফেলে আবার উপরে তুলে নিয়েছি!

****

কৌতুক- দুইআমার নানির মতোরাস্তায় এক যুবতি হেঁটে যাচ্ছে। এক যুবক তার দিকে তাকিয়ে আছে। যুবককে তাকিয়ে থাকতে দেখে যুবতি বলল-যুবতি : কী দেখছেন এইভাবে?যুবক : আপনাকে।যুবতি : দুষ্টু ছেলে! এইভাবে তাকিয়ে আছেন কেন? জীবনে কি কখনো মেয়ে দেখেন নাই? আপনার ঘরে কি মা-বোন নাই?যুবক : জ্বি, মা-বোন তো আছে কিন্তু নানি নাই। আপনি দেখতে একদম আমার নানির মতো!

Advertisement

****

কৌতুক- তিনফেক আইডি খুলেছিমন্টু : বাবা, আজ তোমাকে একটা কথা বলতে চাই?বাবা : বল।মন্টু : আমি না মেয়েদের নাম দিয়ে ফেসবুকে পাঁচটা ফেক আইডি খুলেছি।বাবা : তোর আর কোন কাজ নাই? এইসব আকাম করোছ? তা এই কথা তুই আমাকে কেন বলছিস?মন্টু : বাবা, তুমি যে গত একমাস যাবৎ স্বর্ণা চৌধুরী নামের মেয়েটাকে পটানোর চেষ্টা করতাছো ওইটা আমিই।

এসইউ/জেআইএম

Advertisement