বিনোদন

নেচে-গেয়ে ঢাকা মাতালেন সুনিধি চৌহান

চতুর্থবারের মতো ঢাকা মাতালেন বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান। বৃহস্পতিবার রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে ‘লাভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টে নিজের জনপ্রিয় সব গানে শ্রোতা-দর্শকদের মাতিয়ে রাখেন বলিডের একসময়ের সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া এই গায়িকা।

Advertisement

এ শিল্পী ছাড়াও এ কনসার্টে অংশ নেন রুমা তাপসী, কর্ণিয়া ও তাহসান। তার আগে জনপ্রিয় কিছু পারফর্ম করেন মেহজাবিন ও আইরিন। সন্ধ্যায় প্রথমেই মঞ্চে ওঠেন রুমা। এরপর বেশকিছু দেশি-বিদেশি গান গেয়ে শ্রোতা মাতান কর্ণিয়া।

এরপর তাহসান সামনে ‘তুমি দাঁড়িয়ে’, ‘তুমি ছুয়ে দিলে এ মন’, ‘কেন অবেলায় পেলাম তোমায়’, ‘বিন্দু আমি তোমায় ঘিরে’, ‘প্রেম তুমি’, ‘আলো আলো’ গানগুলো পরিবেশন করেন।

রাত ১০টা নাগাদ আলো আধারিতে মঞ্চে আসেন সুনিধি। এরপর পরিবেশন করেন নিজের সব হিট গান। ‘ধুমমা চলে’, ‘ডান্স পে চান্স’, ‘ইস্কো সুফিয়ানা’, ‘মেরি মাহিয়া সানাম’, ‘একটুকু ছোঁয়া লাগে’, ‘দারদে দিস্ক’ ছাড়াও নিজের জনপ্রিয় সব গানে পারফর্ম করেন তিনি। তার গানের সঙ্গে তাল মিলিয়ে দর্শক নেচেছেন, গেয়েছেন।

Advertisement

এ পুরো কনসার্টটির উপস্থাপনা করেছেন রিয়াজ, নওশীন ও ইসরাত পায়েল। এই অনুষ্ঠানটির আয়োজনে ছিল গ্র্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট।

এনই/বিএ