বিনোদন

সাইফ চন্দনের পরিচালনায় এবার আব্বাস

আজকাল অভিনয়েই বেশি দেখা যায় চিত্রপরিচালক সাইফ চন্দনকে। অভিনয়ে তার ব্যস্ততা দেখে সবাই ভাবছিলেন হয়তো তিনি ছবি নির্মাণ থেকে সরে এসেছেন। তবে নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়ে সেই ভুল ধারণা ভেঙ্গে দিলেন তিনি।

Advertisement

সাইফ চন্দন জানালেন, ‘আব্বাস’ নামে একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন তিনি। এই ছবিটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। এর চিত্রনাট্য সাজাচ্ছেন জসিম উদ্দিন। বর্তমানে যার কাজ চলছে।

২৫ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবির নাম তালিকাভুক্ত করেছেন বলে জাগো নিউজকে জানান সাইফ চন্দন।

তিনি বলেন, ‘ছবির নায়ক-নায়িকা ও অন্যান্য অভিনয়শিল্পীর নাম সংবাদ সম্মেলনের মাধ্যমে আসছে মাসের প্রথম সপ্তাহে জানাবো। দেশের জনপ্রিয় নায়ককে নিয়ে ‘আব্বাস’ তৈরি করবো। বর্তমানে ছবির গান রেকর্ডিংয়ের কাজ চলছে।’

Advertisement

চন্দন বলেন, ‘আব্বাস নামের একটি ছেলের জীবন যাপন ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে ছবিটির গল্প গড়ে উঠেছে। বাংলাদেশের পুরান ঢাকা, চাঁদপুর এবং মালদ্বীপ ও শ্রীলংকায় ছবির শুটিং পরিকল্পনা করা হয়েছে।’ তিনি জানান, সবকিছু ঠিক থাকলে আগামী মাসের মাঝামাঝি সময়ে ছবির শুটিং শুরু করা হবে।

‘আব্বাস’ হতে যাচ্ছেন সাইফ চন্দন পরিচালিত তৃতীয় ছবি। এর আগে মুক্তি পেয়েছিলো তার প্রথম ছবি ‘ছেলেটি আবল তাবল মেয়েটি পাগল পাগল’। তার পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘টার্গেট’ ছবিটির নির্মাণ প্রায় শেষের দিকে। আগামী অক্টোবরে ছবিটি মুক্তি পাবে বলে জানালেন চন্দন।

এছাড়া আগামীতে সাইফ চন্দনের ‘বাজিকর’ নামে একটি ছবি নির্মাণের পরিকল্পনা করছেন।

এনই/এলএ

Advertisement