বিনোদন

১৮ বছরে তৌকির-বিপাশার দাম্পত্য জীবন

অনেকেরই ধারণা তারকা দম্পতিদের সংসার টেকে না। তাই কোনো তারকা বিয়ে করছেন শুনলে তারা টিপ্পনি কেটে তাদের বিচ্ছেদ নিয়ে কথা বলেন।

Advertisement

তবে সব কিছুতেই ব্যতিক্রম থাকে। এখানেও আছে। শোবিজে অনেক তারকাযুগল রয়েছেন যারা ভালোবেসে বিয়ে করে সুখের দাম্পত্য জীবন রচনা করে চলেছেন বছরের পর বছর। তৌকির-বিপাশা সেরকমই সুখী দম্পতিদের অন্যতম।

২০০০ সালের ২৩ জুলাই ভালোবেসে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। দেখতে দেখতে ১৭ বছর পেরিয়ে গেল তাদের দাম্পত্য জীবন। দীর্ঘদিনের এ সংসার যাপনে তারা দুই সন্তানের জনক-জননী।

আজ রোববার জনপ্রিয় এই তারকা জুটি বিবাহিত জীবনের ১৮ বছরে পা রেখেছেন। তবে এ নিয়ে তেমন কোনো আনুষ্ঠানিকতা থাকছে না বলে জাগো নিউজকে জানিয়েছেন তৌকির আহমেদ।

Advertisement

তিনি বলেন, ‘সত্যি বলতে কী দেশের সার্বিক পরিস্থিতি আসলে সবমিলিয়ে ভালো নয়। তাই এ সময়ে তেমন কোনো অনুষ্ঠান করারও ইচ্ছে নেই। স্বাভাবিকভাবে যেভাবে একটি দিন কাটে সেভাবেই কাটবে এবারের বিবাহবার্ষিকীর দিনটি। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যাতে বাকিটা জীবন একসঙ্গে ভালো থাকি, সুস্থ থাকি। আমার সন্তানদের জন্য দোয়া করবেন তারা যেন দেশ ও দশের জন্য কাজ করতে পারে।’

তৌকির আহমেদ আরও বলেন, ‘এই দিনটি এলে অতীতের অনেক স্মৃতিই মনে পড়ে যায়। খুব অবাক লাগে দেখতে দেখতে আমাদের বিয়ের ১৭টি বছর পেরিয়ে গেছে। সবার কাছে শুধু দোয়া আর ভালোবাসা চাই।’

এদিকে তৌকির-বিপাশা জুটি বেঁধে কিছুদিন আগে কেয়ার একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন। গেল ঈদে এশিয়ান টিভির ‘লাক্স সেলিব্রেটি লাউঞ্জ’র অনুষ্ঠানটির মাধ্যমে প্রথমবার উপস্থাপনায় এসেছেন। তাছাড়া তৌকির ব্যস্ত কর্মজীবন নিয়ে। পাশাপাশি আগামীতে তিনি ‘হালদা নদী’ শিরোনামের একটি চলচ্চিত্র নির্মাণ করার প্রস্তুতি নিচ্ছেন। মোশাররফ করিম, তিশা, জাহিদ হাসান অভিনীত ওই ছবিটির প্রি-প্রডাকশনের কাজ চলছে।

অন্যদিকে বিপাশা তার সংসার এবং রঙতুলিতে আঁকাআঁকি নিয়ে ব্যস্ত আছেন। এই দম্পতিকে ১৮ বছরের দাম্পত্যে অভিনন্দন ও শুভেচ্ছা।

Advertisement

এনই/এনএফ/জেআইএম