জাতীয়

এএসপি মিজান হত্যায় জড়িত অভিযোগে গ্রেফতার ১

হাইওয়ে পুলিশের সহকারী সুপার মিজানুর রহমান তালুকদার (৫০) হত্যায় জড়িত থাকার অভিযোগে শাহ আলম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

Advertisement

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান। 

এ ব্যাপারে বেলা সাড়ে ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২১ জুন রাজধানীর রূপনগর থানাধীন মিরপুর বেড়িবাঁধের বিরুলিয়া ব্রিজ থেকে প্রায় ৫০০ গজ উত্তরে ঢাকা বোর্ড ক্লাবের সামনে থেকে হাইওয়ে এএসপি মিজানুর রহমান তালুকদারের (৫০) লাশ উদ্ধার করে রূপনগর থানা পুলিশ

Advertisement

ঘটনার পর তার ভাই মো. মাসুম তালুকদার বাদী হয়ে ২১ জুন রাতেই রূপনগর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে একটি হত্যা মামালা দায়ের করেন। পরে ডিএমপির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলার তদন্ত ভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) ন্যস্ত করা হয়। এরপর থেকে মামলার তদন্ত করছে ডিবি পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২১ জুন ভোর ৫টায় এএসপি মিজান উত্তরার নিজ বাসা থেকে বের হন। দুপুর ১২টার দিকে ছোট ভাই মাসুম তার মোবাইলে ফোন দিলে রূপনগর থানা পুলিশ রিসিভ করে।

এ সময় পুলিশ তাকে বলে এএসপি মিজানের মৃতদেহ মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। খবর শুনে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভাইয়ের লাশ সনাক্ত করেন।

জেইউ/এমএমজেড/এনএফ/এমএস

Advertisement