রাজনীতি

ইসির রোডম্যাপ সরকার নির্দেশিত : সোহেল

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত রোডম্যাপ সরকার নির্দেশিত বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির সভাপতি হাবিব উন-নবী খান সোহেল।

Advertisement

শনিবার দুপুরে রাজধানীর কলাবাগান এলাকায় দলের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাবিব উন-নবী খান সোহেল বলেন, নির্বাচন কমিশন যে রোডম্যাপ দিয়েছে, এটা সরকারের নির্দেশিত রোডম্যাপ। মূলত আওয়ামী সরকারকে আবারও ক্ষমতায় বসাতে এ রোড ম্যাপ দেয়া হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আওয়ামী লীগ নির্বাচন করতে চায় মন্তব্য করে তিনি বলেন, সহায়ক সরকারের অধীনে নির্বাচন করলে সেই নির্বাচন সুষ্ঠু হবে, আর নির্বাচন সুষ্ঠু হলে আওয়ামী সরকারের পরাজয় নিশ্চিত এটা তারা ভালো করেই জানেন বলেই সহায়ক সরকার নয়, শেখ হাসিনার অধীনে নির্বাচন করতে চায় তার দলের নেতারা।

Advertisement

সরকারকে উদ্দেশ্য করে বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, যে নির্বাচনে জনগণ অংশগ্রহণ করতে পারে- এমন একটি নির্বাচনের ব্যবস্থা করুন। কারণ ভোটাধিকার জনগণের রাজনৈতিক অধিকার, কিন্তু এটা জনগণ প্রয়োগ করতে পারছে না।

মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ও কলাবাগান থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে এবং মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জাকির হোসেন ভূঁইয়া, মহানগর দক্ষিণ বিএনপির নেতা ইউনুছ মৃধা, আবুল আহসান তালুকদার ননী, সাইফুল ইসলাম পটু, লতিফ উল্লাহ জাফরু, আব্দুল হান্নান, সাইদুর রহমান মিন্টু, মো. আকবর প্রমুখ।

এমএম/বিএ/জেআইএম

Advertisement