প্রবাস

যুক্তরাষ্ট্রে দুর্বৃত্তের ছুরিকাঘাতে বাংলাদেশি গুরুতর আহত

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে দুর্বৃত্তের ছুরিকাঘাতে বারজান আলী (৩৫) নামের এক বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন।তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দিচ্ছেন।

Advertisement

পুলিশ ও ঘনিষ্ঠজন সূত্রে জানা যায়, স্থানীয় সময় গতকাল মঙ্গলবার ভোর রাত দুইটার দিকে নিজ বাসার সামনে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে য়ায়। খবর পেয়ে পুলিশ এসে উদ্বার করে নিকটস্থ ইউএসসি হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার মাথা, মুখমণ্ডল ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত রয়েছে এবং এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি। হামলার কারণ ও হামলাকারী সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে তার বড় ভাই ফয়সাল (৪০) নিউইয়র্ক থেকে লস এঞ্জেলসে পৌঁছে জানান, কিছুদিন আগে এক বাংলাদেশি বারজান আলীর উপর হামলার চেষ্টা করেছিলেন। সে ঘটনা পুলিশকে জানান হয়েছিল। পুলিশ ঘটনার তদন্ত করছে।

Advertisement

আহত বারজান আলী (৩৫) শহরের লিটল বাংলাদেশ এলাকার দেশি রেস্টুরেন্টের বিপরীত পাশের ভবনের দ্বিতীয় তলার একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন। তার বাড়ি নোয়াখালী জেলাধীন কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর গ্রামে। তিনি গত আট বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

এসএইচএস/জেআইএম