বিনোদন

প্রকাশ হলো অদ্রিত-পূজার রোমান্স

যৌথ প্রযোজনার নতুন ছবি ‘নূর জাহান’। ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার অদ্রিত ও বাংলাদেশের পূজা চেরি। ছবির একটি গান প্রকাশ হয়েছে বৃহস্পতিবার সকালে, গানের শিরোনাম ‘সোনা বন্ধু’। এই গানে অদ্রিত-পূজার ঘরোয়া রোমান্স নজর কেড়েছে।  

Advertisement

‘‘সোনা বন্ধু তুই আমারে করলি রে দিওয়ানা, মনে তো মানে না, দিলে তো বোঝে না’’ প্রয়াত লোকসংগীত শিল্পী আবদুল গফুর হালীর জনপ্রিয় একটি গান এটি। সেই গানের প্রথম কয়েকটি লাইন ব্যবহার করা হয়েছে ‘নূর জাহান’ ছবিতে। অবশ্য পরের লাইনগুলো নিজের মতো করে সাজিয়েছেন গীতিকার সৌম্য দেব।  

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে কলকাতা থেকে ‘নূর জাহান’-এ লগ্নি করছেন পরিচালক রাজ চক্রবর্তীর প্রতিষ্ঠান রাজ চক্রবর্তী প্রোডাকশন। সাথে আছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। পরিচালনা করছেন রাজের সহকারী ও চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায় ও বাংলাদেশের আবদুল আজিজ।

‘নূর জাহান’ নামের এই ছবিটি ২০১৬ সালের মারাঠি ব্লকবাস্টার ‘সাইরাত’ ছবির রিমেক। এই ছবির মাধ্যমে একেবারে আনকোরা জুটি আকাশ-রিংকু দেশব্যাপী জনপ্রিয়তা পায়। ‘সাইরাত’ দেখে স্বয়ং আমির খান পরিচালকের সঙ্গে দেখা করেন। শুধু তাই নয়, সাইরাতের প্রচারণায় নেমেছিলেন সালমান খান। সেই ছবির রিমেক বলে কথা! 

Advertisement

নূর ও জাহান নামের দুই তরুণ-তরুণীর চরিত্রে দেখা যাবে আদ্রিত ও পূজাকে। বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, ঈদে ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে কিনা সেটি এখনও চূড়ান্ত নয়। 

এনই/পিআর