জোকস

আজকের জোকস : হামার চাইয়ে বড় হারামজাডা

হামার চাইয়ে বড় হারামজাডাএক বৃটিশ গ্রামবাংলার সৌন্দর্য উপভোগ করার জন্য প্রত্যন্ত অঞ্চলে গেলেন। এক গ্রাম্য লোক তাকে লক্ষ্য করে বলেন-লোক : হারামজাদা, আমগো দ্যাশটারে একবার লুইট্টা-পুইট্টা খাইয়া গ্যাছো। তাতে বুজি প্যাট ভরে নাই, আবার আইছো?

Advertisement

তখন বৃটিশ তার সঙ্গে থাকা ট্যুরিস্ট গাইডের কাছে জানতে চাইল- বৃটিশ : হারামজাডা মানে কী? গাইড : হারামজাদা মানে সম্মানিত বা সম্ভ্রান্ত। বৃটিশ : হা হা হা... আমি আর কি হারামজাডা হামার ফাদার হামার চাইয়ে বড় হারামজাডা।

****

আমি কিছুই জানি নাশিক্ষক : জানো, তোমাদের বয়সে আমার একটা বিশ্বাস ছিল।ছাত্র : কী বিশ্বাস ছিল স্যার?শিক্ষাক : বিশ্বাস ছিল, আমি সব জানি। ছাত্র : তাহলে এখন কী হলো?শিক্ষক : এখন এই ষাট বছর বয়সে এসে বুঝতে পারছি আমি কিছুই জানি না।ছাত্র : এ কথা বুঝতে আপনার এত বছর লাগল স্যার! আমরা তো আপনাকে দেখামাত্রই বুঝে নিয়েছি।

Advertisement

****

উপর তলায় আলো জ্বলছেএক মাতাল রাস্তার পাশে দাঁড়িয়ে তার ঘরের চাবি ল্যাম্পপোস্টে ঢুকানোর চেষ্টা করছে। এই দেখে টহলপুলিশ এগিয়ে এসে তাকে বলল-পুলিশ : ভেতরে ডুকে কি করবেন? বাসায় তো কেউ নেই মনে হচ্ছে।মাতাল : আছে আছে। ওই দেখ, উপর তলায় আলো জ্বলছে।

****

মুখ সামলে কথা বলপ্রেমিকা : আমি তোমার জন্য সব ছাড়তে রাজি আছি।প্রেমিক : তোমার বাবা-মাকেও?প্রেমিকা : হ্যাঁ।প্রেমিক : তোমার আত্মীয়-স্বজন, বিষয়-সম্পত্তি?প্রেমিকা : হ্যাঁ।প্রেমিক : স্টার জলসা?প্রেমিকা : মুখ সামলে কথা বল!

Advertisement

এসইউ/আরআইপি