খেলাধুলা

নেটে ঘাম ঝরালেন মুশফিক-মাশরাফিরা

মিরপুরে চলছে জাতীয় দলের কন্ডেশনিং ক্যাম্প। এবারে ক্যাম্পটি মূলত ক্রিকেটারদের আগামী এক বছরের ব্যস্ত সূচিকে সামনে রেখে ফিটনেস ক্যাম্প। তবে ফিটনেস ক্যাম্পের ষষ্ঠ দিনে এসে ব্যাট-বলের প্রাকটিস করেন মাশরাফি-মুশফিকরা।  

Advertisement

আজ (রোববার) মূলত নিজ উদ্যোগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একাডেমির মাঠে নিজ উদ্যোগে নেটে ব্যাটিং প্রাকটিস শুরু করেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম। তার কিছুক্ষণ পর তার সাথে যোগ দেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও অফস্পিনার তাইজুল ইসলাম। এছাড়া এসময় মুশফিককে বল করেন সাকলাইন সজীব ও সানজামুল ইসলাম। 

এর আগে সকালে তারা জিমে ফিটনেস ট্রেনিং করেন। যদিও টাইগারদের ব্যাটিং-বোলিং মূল অনুশীলন শুরু হওয়ার কথা রয়েছে প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে দেশে ফিরলে। 

উল্লেখ্য, গত শুক্রবার বরিশাল বুলসের স্বত্ত্বাধিকারী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর আব্দুল আউয়াল চৌধুরী ভুলু একাধিক বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে মুশফিকের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তোলেন। এমনকি মুশফিকের অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন তোলেন তিনি। 

Advertisement

একই সঙ্গে মুশফিকের বিরুদ্ধে দলের ভেতর গ্রুপিং করার অভিযোগও তোলেন ভুলু। যার প্রতিবাদে গতকাল সংবাদ সম্মেলন করে ক্ষোভ প্রকাশ করেন মুশফিক। মুশফিকের অভিযোগ বিপিএল গভির্নিং কাউন্সিল আমলে নিয়ে যথাযথ তদন্তের মাধ্যমে বিচার করার আশ্বাস দিয়েছে।

এনইউ/এমএস