বিনোদন

বনির সমস্যা শিডিউলে নয়, ভিসা জটিলতায় : ওয়াজেদ আলী সুমন

কলকাতার উঠতি নায়ক বনি সেনগুপ্ত অভিনয় করছেন বাংলাদেশের 'মনে রেখো' ছবিতে। ছবির শেষ লটের শুটিং শুরু হওয়ার কথা ছিল ৯ জুলাই থেকে এফডিসিতে। কিন্তু ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বনি নির্দিষ্ট দিনে বাংলাদেশে আসতে পারেননি। 

Advertisement

খবরটি ভিন্নভাবে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে বলে দাবি করেছেন ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন। গণমাধ্যমে বলা হয়েছে, বনি শিডিউল ফাঁসিয়েছেন। যার কারণে ২০ লাখ টাকা ক্ষতির সম্মুখীন হয়েছেন ছবির প্রযোজক। ছবির নির্মাতার বক্তব্যে এই খবর প্রকাশ হয়েছে।  

ঘটনার বিষয়ে জানতে চাইলে সুমন বিস্ময় প্রকাশ করে জাগো নিউজকে বলেন, ‘বনি কোনো শিডিউল ফাঁসায়নি। এই খবর ভিত্তিহীন। আমি কোথাও এমনটা বলিনি। তার (বনি)-র সঙ্গে আমার কথা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২০ জুলাই তিনি বাংলাদেশে শুটিং করবেন। বাংলাদেশি শিল্পীদের নিয়ে আমরা ১৮ জুলাই থেকে ছবির শুটিং শুরু করবো।’   

প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশের ছবিতে বনি নকি পুরো জুলাই মাস শিডিউল দিয়েছেন? এমনটা জানতে চাইলে সুমন বলেন, ‘ভিসা জটিলতায় না হলে বনি এতদিন বাংলাদেশেেই শুটিং করত। যেহেতু সে আসতে পারছে না তাই যে কাউকেই শিডিউল দিতে পারে। সে জনপ্রিয় নায়ক, বেকার বসে থাকার তো মানে নেই। তবে সে যেখানেই শিডিউল দিক, আমাকে কথা দিয়েছে যতদ্রুত সম্ভব ভিসা ম্যানেজ করে ২০ জুলাই বাংলাদেশে আসবে বনি। ‘মনে রেখো’ ছবির কাজ শেষ করে যাবে।’

Advertisement

মনে রেখো ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। ছবিতে বনির নায়িকা বাংলাদেশের মাহিয়া মাহি। এই ছবির চারটি গানের শুটিং ও কয়েকটি দৃশ্যের শুটিং বাকি আছে বলে জানিয়েছেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন। এছাড়া ছবিতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, তুলিকা, বিশ্বজিৎ প্রমুখ। 

এনই/এলএ/জেআইএম