দেশজুড়ে

হাবিবার বিয়েতে থাকছেন না আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার আলোচিত অনাথ হাবিবা আক্তারের বিয়েতে উপস্থিত হতে পারছেন না আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাড. আনিসুল হক। 

Advertisement

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আনোয়ারুল হকের মৃত্যুর কারণে মন্ত্রী তার নির্ধারিত সরকারি সফর বাতিল করেছেন। তবে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী হাবিবার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হকের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) ড. মো. রেজাউল করিম মুঠোফোনে মন্ত্রীর সরকারি সফর সূচি বাতিলের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন। 

তিনি জানান, দুপুরে মন্ত্রী বিচারপতি আনোয়ারুল হকের নামাজের জানাজায় অংশ নেবেন। এজন্য ব্রাহ্মণবাড়িয়া জেলায় মন্ত্রী মহোদয়ের সরকারি সফর বাতিল করা হয়েছে। তাই হাবিবার বিয়ের অনুষ্ঠানে তিনি থাকতে পারছেন না।

Advertisement

এর আগে গত ১১ জুলাই মন্ত্রী আনিসুল হকের একান্ত সচিব এম. মাসুম  স্বাক্ষরিত সরকারি সফরসূচি পাঠানো হয়। সফরসূচি অনুযায়ী ১৪ জুলাই দুপুরে জেলা প্রশাসন আয়োজিত নৌকাবাইচ প্রতিযোগিতা এবং সন্ধ্যায় পুলিশ সুপারের বাংলোতে হাবিবার বিয়ের অনুষ্ঠানে তার উপস্থিত থাকার কথা ছিল।

এর আগে বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের মেড্ডাস্থ সরকারি শিশু পরিবারে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয় হাবিবার গায়ে হলুদ অনুষ্ঠান। হাবিবার গায়ে প্রথম হলুদ লাগিয়ে দেন তার বাবা-মায়ের ভূমিকায় থাকা পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও তার স্ত্রী ফারহানা রহমান। 

অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

আজিজুল সঞ্চয়/এফএ/এমএস

Advertisement