জোকস

আজকের জোকস : বাইশজন ছেলে পেছনে ঘোরে

বাইশজন ছেলে পেছনে ঘোরে

Advertisement

বল্টু : আরে ভাই, এই ফুটবল কি ছেলে না মেয়ে?মন্টু : তুই এইটা বুজস না? বল্টু : কেমনে বুঝমু। বুঝায়া কঅ। মন্টু : এগারো প্লাস এগারো সমান বাইশজন ছেলে যার পেছনে ঘোরে সেটা মেয়েই হইবো।

****

তিন মাতালের গাড়ি ভাড়া

Advertisement

একবার মন্টু, ছেন্টু আর ঝন্টু রাতের বেলা মদ খেয়ে বার থেকে বের হলো। বাসায় যাওয়ার জন্য তিনজন মিলে একটি ট্যাক্সি ঠিক করেছে। এদিকে ট্যাক্সিওয়ালা ছিল বাটপার, সে ভাবছে যে তিনজনকে আজ ঠকাবে। তাই সে গাড়ি স্টার্ট দিয়ে আর গিয়ার ফালায়নি, মুখ দিয়েই শব্দ করছে, ‘ভ্রুম... ভ্রুম... ভ... অ... অ... অ...পি... পিপ... পি... পিপ... ভ... অ... অ...’। ভাবখানা এমন যেন সত্যি সত্যি গাড়ি চালাচ্ছে। আসলে কিন্তু ট্যাক্সি জায়গা থেকে এক চুলও নড়েনি।

কিছুক্ষণ পর ট্যাক্সিওয়ালা বলছে-

ট্যাক্সিওয়ালা : আপনারা নামেন, আপনাদের জায়গায় আইসা পড়ছি।ঝন্টু ট্যাক্সি থেকে নেমে ভাড়া দিয়ে মন্টুদের বলছে-ঝন্টু : দোস্তরা, আমি গেলাম।তারপর ছেন্টুও নেমে ভাড়া দিয়ে বলছে- ছেন্টু : দোস্ত, আমি গেলাম।মন্টু ট্যাক্সি থেকে চোখ-মুখ শক্ত করে নেমেই ট্যাক্সিওয়ালাকে মারলো এক চড়। ট্যাক্সিওয়ালা ভাবছে- এই রে, ধরা পড়ে গেলাম না কি?মন্টু : অই ফকিন্নির পুত, গাড়ি এত জোরে চালাইসত ক্যারে, যদি অ্যাক্সিডেন্ট হইয়া যাইত?

****

Advertisement

আমরাই তোমার বাবা-মা

বকুল বিয়ে করেছে। বউকে বাসায় নিয়ে আসার পর থেকেই বউয়ের মনটা খুব খারাপ। এই দেখে বকুলের মা বকুলের বউকে বলছে-

মা : বউমা, তুমি একদমই মন খারাপ করবা না। বাবা-মা ছাইড়া আসছো তো কি হইছে? মনে করবা আমি তোমার মা, আর তোমার শ্বশুরকে মনে করবা তোমার বাবা। আজ থেকে আমরাই তোমার বাবা-মা।বকুল সেদিন অফিস থেকে বাসায় ফিরে কলিং বেল চাপছে। বকুলের বউ দরজা খুলেই খুশিতে লাফ দিয়ে বলছে-বউ : আম্মা, আম্মা, ভাইয়া অফিস থেকে আইসা পড়ছে।

এসইউ/এমএস