দেশজুড়ে

দুই কিশোরের চুল কাটল এমপির সমর্থকরা

মঠবাড়িয়ার এমপি ডা. রুস্তম আলী ফরাজী কর্তৃক যুবলীগ নেতা ও সাংবদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় দায়ের করা মামলার প্রতিবাদ সমাবেশে যোগ দেয়ায় দুই কিশোর ফেরদৌস (১৫) ও মিরাজকে (১৫) মারধর করে চুল কেটে দিয়েছে এমপির সমর্থকরা। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

Advertisement

ঘটনার শিকার ফেরদৌস উপজেলার বড় শৌলা গ্রামের মো. মানিক তালুকদারের ছেলে ও স্থানীয় মিরুখালী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র এবং মিরাজ উত্তর মিরুখালী গ্রামের মো. আলতাফ হাওলাদারের ছেলে।

ওই দুই কিশোর জানায়, এমপির মামলা দায়েরের প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে সোমবার বিকেলে মঠবাড়িয়ায় যুবলীগের সমবেশে যোগ দেই তারা। সন্ধ্যায় ফেরার পথে কাটাখালী বাজার সংলগ্ন সড়কে তাদের গতিরোধ করে এমপির সমর্থক লাভলু তালুকদারের নেতৃত্বে মারধর করা হয়। পরে মঙ্গলবার সকালে পুনরায় তাদের ডেকে নিয়ে মারধর করে চুল কেটে দেয়।

তবে লাভলু তালুকদার তার বিরুদ্ধে আনিত মারধর ও চুলকাটার অভিযোগ অস্বীকার করে বলেন, ফেরদৌসের অভিভাবক হিসেবে আমি তাকে শাসিয়েছি।

Advertisement

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হাসান মামুন/এফএ/এমএস