জোকস

আজকের জোকস : একসঙ্গে বিয়ের প্রস্তাব

একসঙ্গে বিয়ের প্রস্তাবএক রাজপুত্রের অদ্ভুত এক রোগ ছিল। সে বছরে শুধু একটা শব্দ বলতে পারতো। কোনো বছর সেই শব্দ না বললে পরের বছর দুইটা বলতে পারতো। এরকম দুই বছর কোনো শব্দ না বলে, একদিন সে এক রাজকন্যার প্রেমে পড়লো। ভাবল তাকে গিয়ে বলবে, ‘আমার জান।’ পরে ভাবল, সে তাকে ‘আই লাভ ইউ’ বলবে। তাই সে আরও এক বছর অপেক্ষা করলো।

Advertisement

পরে চিন্তা করলো, একসঙ্গে সে বিয়ের জন্যই প্রস্তাব দেবে। এই জন্য সে আরও চার বছর অর্থাৎ মোট সাত বছর পর সেই রাজকন্যার কাছে গেল। গিয়ে বলল- রাজপুত্র : আমার প্রিয়তমা, তুমি কি আমাকে বিয়ে করবে? রাজকন্যা কান থেকে ইয়ারফোন খুলে বলল-রাজকন্যা : সরি, গান শুনছিলাম। কি বলেছেন, শুনতে পাইনি। আর একবার বলবেন প্লিজ?

****

কী বললি শয়তানছেলে : আই লাভ ইউ।মেয়েটি ঠাস করে থাপ্পর মেরে বলল-মেয়ে : কী বললি শয়তান?ছেলেটাও ঠাস ঠাস করে দুটি থাপ্পর মেরে বলল- ছেলে : শুনতেই যখন পাছ নাই তাইলে থাপ্পর মারলি কেন বদমেজাজি!

Advertisement

****

আঁই হান্দাইতামনিনোয়াখাইল্যা ভাষায় অনুবাদ:শি ইজ লুকিং অ্যাট মি- হেতি আঁর মুই রেনি রইছে।হোয়াটস আপ?- ভাইছা, খবর কিয়া?হারি আপ- ছোত কর।ইট ইজ রেইনিং- ঝই অর।দ্য মুন গিবস আস লাইট- চাঁন আংগোরে হ’র দেয়।হি টেলস এ লাই- হেতে মিছা অতা কয়।হোয়াট ডু আই ডু?- আঁই কিত্তাম?আই শ্যাল নট গো- আঁই যাইতান্ন।মে আই কাম ইন, স্যার?- ছার, আঁই হান্দাইতামনি?হোয়াট আর দে ডুয়িং?- হেতারা কিয়ারের?হোয়ার আর ইউ ফ্রম?- তুঁই কোনান তুন আইছ?বার্ডস ফ্লাই ইন দ্য স্কাই- হইক আশশনে উয়ে।দ্য সান রাইজেজ ইন দ্য ইস্ট অ্যান্ড সেটস ইন দ্য ওয়েস্ট- সূর্য হুব মুই উডে আর হসসুম মুই ডুবে!

এসইউ/জেআইএম

Advertisement