খেলাধুলা

হানিমুনে গিয়ে কী করলেন মেসি! (দেখুন ছবিতে)

দীর্ঘদিনের বান্ধবী আনতোনেল্লা রোকজ্জোকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন লিওনেল মেসি। ৩০ জুন মহা ধুমধামের সঙ্গে নিজের জন্মস্থান রোজারিওয় অনুষ্ঠিত হয়েছে মেসির বিয়ের অনুষ্ঠান। ফুটবল বিশ্বের রথি-মহারথিদের উপস্থিতিতে সেই বিয়ের অনুষ্ঠানের পর মেসি কী করছেন- জানার আগ্রহ তার কোটি কোটি ভক্তকুলের।

Advertisement

বিয়ের পরপরই মেসি তার নতুন স্ত্রী আনতোনেল্লা রোকুজ্জো এবং দুই সন্তানসহ চলে যান হানিমুনে। কোথায় গিয়েছেন? এ বিষয়ে প্রথমেই কেউ কিছু জানতে পারেনি। যদিও বিষয়টা জানাজানি হতে খুব বেশি সময় লাগেনি। মেসি এবং তার নতুন স্ত্রী আনতোনেল্লা রোকুজ্জোকে পাওয়া গেলো ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ঘুরে বেড়াতে।

বিশেষ করে অ্যান্টিগায় সমূদ্র সৈকত এবং সৈকত সংলগ্ন রিসোর্টে নানান ভঙ্গিতে হানিমুনের সময়গুলো কাটাতে দেখা গেছে মেসিকে। ৩০ জুন বিয়ের অনুষ্ঠানের পরপরই মেসি এবং তার স্ত্রী চলে আসেন হানিমুনে। বেশ কয়েকদিন বেশ রোমাঞ্চের সঙ্গেই কাটিয়েছেন তারা দু`জন। সঙ্গে চার বছরের ছেলে থিয়াগো এবং এক বছরের ছেলে মাতেওকেও দেখা গেছে।

একটি ছবিতে দেখা যাচ্ছে টেবিল টেনিসের ব্যাট দিয়েই মেসি এবং আনতোনেল্লা টেনিস খেলছেন। কখনও কখনও তাদের দেখা গেছে সানবাথ করতে। কোনো কোনো ছবিতে মেসির স্ত্রীকে দেখা গেছে শুধু বিকিনি পরা অবস্থায়।

Advertisement

মেসির হানিমুনের শেষ দিকে এসে তাদের সঙ্গে যোগ দিয়েছেন তার ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজ এবং তার স্ত্রী সোফিয়া বালবি ও তাদের দুই সন্তান ৬ বছর বয়সী ডেলফিনা এবং ৩ বছর বয়সী বেনজামিন।

মেসিকে না জানিয়েই স্বপরিবারে অ্যান্টিগা সমূদ্র সৈকতে এসে উপস্থিত হন সুয়ারেজ। যা মেসির জন্য ছিল পুরোপুরি সারপ্রাইজ। ক্লাব সতীর্থ এবং বন্ধুকে এভাবে দেখে অবাক হন মেসি এবং খুশিও হন। শেষ দিকের সময়গুলো তারা আরও মজার সঙ্গে কাটিয়েছেন।

হানিমুন শেষ করে মেসি এবং সুয়ারেজ অবশ্য শুক্রবারই যোগ দিয়েছেন বার্সেলোনার অনুশীলন ক্যাম্পে। নতুন কোচ আন্তোনিও ভালভার্দের অধীনে নতুন সফর শুরু হলো বার্সা সুপার স্টারের।

আইএইচএস/আরআইপি

Advertisement