জোকস

আজকের জোকস : দুই মাতালের কাণ্ড

দুই মাতালের কাণ্ডএক রাতে দুই মাতাল রাস্তা দিয়ে হাঁটছিল। কিছুক্ষণ যাওয়ার পর ১ম মাতাল বলল-১ম মাতাল : ওই যে বিল্ডিংটা দেখছিস, ওটা আমার। চল এক কাজ করি, ওটাকে দু’জনে ঠেলে আমাদের বাড়ির কাছে নিয়ে যাই।

Advertisement

তারপর দু’জন গায়ের শার্ট খুলে রেখে বিল্ডিংটি ঠেলতে লাগলো। তখন পিছন থেকে এক চোর তাদের শার্ট নিয়ে পালিয়ে গেল। কিছুক্ষণ পর ২য় মাতাল-২য় মাতাল : আমরা বিল্ডিংটাকে ঠেলে অনেক দূর নিয়ে এসেছি।১ম মাতাল : কী করে বুঝলি?২য় মাতাল : দেখ না, আমাদের খুলে রাখা শার্ট কি আর দেখা যাচ্ছে? ****

ব্যথা লাগে নাশিক্ষক : ভাষা কাকে বলে?ছাত্র : মনের ভাব প্রকাশ করাকে ভাষা বলে।শিক্ষক : যেমন-ছাত্র : প্রতিদিন আমাদের মারিস কেন? ব্যথা লাগে না?শিক্ষক : কি?

****

Advertisement

মেয়ের সঙ্গে কোলাকুলিছেলে : মা মা, আজকে কি ঈদ?মা : না তো, কেন কী হইছে?ছেলে : না মানে, ভাইয়াকে দেখলাম পাশের বাড়ির আপুর সঙ্গে কোলাকুলি করছে।মা : কি বললি!

****

সবই নিয়া যানশামসু, পল্টু আর সিন্টু মিলে রাতে ছিনতাই করতে গেছে। একে তো শীতকাল, তার উপর রাত ২টা! নির্জন রাস্তায় আবুল মিয়াকে একা পেয়ে-পল্টু : যা আছে সব দিয়া দে, নইলে মাইরালামু।আবুল : তোর চাকুরে আমি ডরাই না।সিন্টু : যা যা আছে সব দিয়া দে, নইলে গুলি কইরা ঝাঁঝরা কইরালামু!আবুল : দূরে গিয়া মর!শামসু : যা আছে সব দিয়া দে, নইলে ঠান্ডা পানি মাইরা দিমু!আবুল : মাপ কইরা দেন বস, এই লন সবই নিয়া যান!

এসইউ/পিআর

Advertisement