বিনোদন

অনন্ত জলিলের ছবিতে থাকছেন না অপু বিশ্বাস

খবর রটেছে অপু বিশ্বাস অভিনয় করছেন অনন্ত জলিলের ‘দ্য স্পাই’ ছবিতে। তবে এমন খবরকে ভিত্তিহীন বলেছেন ঢাকাই ছবির শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। আজ বুধবার বেলা ৩টায় জাগো নিউজের ফেসবুক লাইভে এসে তিনি বলেন, “এমন সংবাদে বিস্মিত হয়েছি। ‘দ্য স্পাই’ সিনেমায় আমার অভিনয়ের এখন পর্যন্ত কোনো সম্ভাবনা নেই।”

Advertisement

তিনি আরও বলেন, ‘কিছুদিন আগে একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে অনন্ত জলিল এবং বর্ষার সঙ্গে দেখা হয়। আমরা একসঙ্গে ইফতার করি। বিভিন্ন বিষয়ে কথা বলার সময় তারা আমার কাছে জানতে চান আমি ‘দ্য স্পাই’ ছবিতে অভিনয় করব কিনা। তখন আমি বলি, আমার ‘রাজনীতি’ ছবিটি নিয়ে দর্শকদের কী মতামত সেটা আগে দেখতে চাই। তারপর নতুন ছবিতে অভিনয় করা নিয়ে ভাববো। এর বেশি কিছু নয়।’

অপু আরও বলেন, ‘এছাড়া আর কোনো কথা হয়নি। যদি ছবিতে কাজ করি তবে পরে জানাব।’

ঢাকাই ছবির শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপু জুটি হয়ে এসেছেন শাকিব খানের বিপরীতে।

Advertisement

অনেক নাটক শেষে মুক্তি পাওয়া চলচ্চিত্রটি ঈদের বাজারে জমজমাট ব্যবসা করেছে। হলের সংখ্যা অনুযায়ী ব্যবসার অনুপাতে এ ঈদের সেরা সফল ছবি এখন পর্যন্ত ‘রাজনীতি’। এ ছবিতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে জাগো নিউজের ফেসবুক লাইভে এসেছিলেন অপু বিশ্বাস। বেলা ৩টা থেকে শুরু হওয়া লাইভটিতে অপু বিশ্বাসের সঙ্গে উপস্থাপিকা হিসেবে ছিলেন লাক্স সুন্দরী আমব্রিন। লাইভে অপু জানিয়েছেন, ‘রাজনীতি’ ছবির নানা বিষয়, চলচ্চিত্রের বর্তমান অবস্থা, চলচ্চিত্র নিয়ে অপু বিশ্বাসের ভবিষ্যৎ পরিকল্পনা ও ব্যক্তিজীবনের নানা গল্প।

এনই/এলএ/পিআর