অর্থনীতি

রিলাক্স ট্রান্সপোর্টে বিশেষ সুবিধা পাবেন জিপি স্টার গ্রাহকরা

রিলাক্স ট্রান্সপোর্টের টিকিট ক্রয়ে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। সম্প্রতি এই দুই প্রতিষ্ঠান চট্টগ্রামে গ্রাহকদের আরও উন্নত সেবা দেয়ার উদ্দেশে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেছে।

Advertisement

চুক্তির আওতায় ঢাকা-চট্টগ্রাম, চট্টগ্রাম-ঢাকা; ঢাকা-কক্সবাজার কিংবা কক্সবাজার-ঢাকা যে কোনো রুটে রিলাক্স ট্রান্সপোর্টে ১১ শতাংশ ছাড়ে টিকিট ক্রয় করতে পারবেন জিপি স্টার গ্রাহকরা।

এ সুযোগ উপভোগ করতে হলে গ্রামীণফোন স্টার গ্রাহকদের রিলাক্স বাস কাউন্টারে গিয়ে নিজেদের মোবাইল থেকে একটি সহজ ম্যাসেজ পাঠাতে হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চট্টগ্রাম সার্কেল হেড এম শাওন আজাদ ও মার্কেটিং হেড মো. রাশেদুল হাসান, রিলাক্স ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক এটিএম রশিদ উদ্দিন, পরিচালক (প্রশাসন) সাব্বির আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা।

Advertisement

চুক্তি প্রসঙ্গে গ্রামীণফোনের চট্টগ্রাম সার্কেল প্রধান বলেন, ‘দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের জীবনকে সহজ ও স্বাচ্ছন্দপূর্ণ করতে সদা সচেষ্ট। এই চুক্তির ফলে আমাদের স্টার গ্রাহকরা রিলাক্স ট্রান্সপোর্টের প্রতি টিকেটে ১৪০ থেকে ২২০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

এ ছাড়াও স্টার গ্রাহকরা চট্টগ্রামের অ্যাপেটিটো, কোস্টাল মারমেইড রেস্টুরেন্ট অ্যান্ড লাউঞ্জ, গ্রিডি গাটস রেস্টুরেন্ট, হাবিব তাজকীরাজ, হ্যামার স্ট্রেনথ ফিটনেস অ্যান্ড ট্রেনিং সেন্টার, ওয়েল পার্ক রেসিডেন্স বুটিক হোটেল অ্যান্ড স্যুটস, মেট্রো ডায়াগনস্টিক সেন্টার, অ্যাব্রোসিয়া, দ্য অ্যাভিনিউ হোটেল অ্যান্ড স্যুটস, পিটস্টপ রেস্টুরেন্ট, দ্য পেনিনসুলা, দ্য গ্যালারি, অ্যাভালন এবং ক্যাফে ৮৮সহ আরও অনেক জায়গায় বিশেষ অফার উপভোগ করতে পারছেন বলে জানিয়েছে গ্রামীণফোন।

আরএম/এমএমজেড/এমএস

Advertisement