আইন-আদালত

গারো তরুণী ধর্ষণ : রুবেলসহ চারজনের বিরুদ্ধে চার্জশিট

রাজধানীর বাড্ডায় এক গারো তরুণীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলা রাফসান হোসেন রুবেলসহ চারজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছেন পুলিশ।

Advertisement

বুধবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন মামলা তদন্তকারী কর্মকর্তা বাড্ডা থানার পরিদর্শক শাহিনুর রহমান খান। মামলায় অপর আসামি নাজমুলের ঠিকানা না পাওয়ায় তাকে অব্যাহতি প্রদানের আবেদন করা হয়েছে।

চার্জশিটভুক্ত অপর তিন আসামি হলেন- সানাউদ্দিন মিনা, আল আমিন (পলাতক) ও ইমরান (পলাতক)। মামলায় সাক্ষী করা হয়েছে ১৫ জনকে।

মামলার চার্জশিট থেকে জানা যায়, আসামিরা ভিকটিমের প্রতি মিথ্যা অপবাদ দিয়ে বিচারের অযুহাতে হাজী মোশাররফ হোসেনের টিন সেটের বাড়ীতে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। মামলার ভিকটিমের বয়স ১৭ বছর। তিনি খিলক্ষেত থানাধীন বৌ পার্লার নামক স্থানে বসবাস করতেন।

Advertisement

চার্জশিট থেকে আরও জানা যায়, মামলার সাক্ষী রিপন ম্রং এর বন্ধু ছিল। ফলে তার কাছে মাঝে মধ্যে যাওয়া আসা হত। ঘটনার দিন (২৫ অক্টোবর, ২০১৬) বন্ধুর সাথে দেখা করতে আসেন ভিকটিম। দেখা করে বিকেল সাড়ে ৪টার দিকে মেস থেকে বের হয়ে মোশারফ হোসেনের বাড়ীর সামনে পৌঁছালে পূর্বে ওৎ পেতে থাকা আসামি রায়সান হোসেন রুবেল (২৬), সালাউদ্দিন মিনা (২০), ইমরান, নাজমুল ও আলামিনগন ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে এবং পালিয়ে যায়।

ভিকটিম অসুস্থ অবস্থায় তার আত্মীয়কে জানান এবং ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হন। পরে তাদের তিনি থানায় এসে মামলা দায়ের করেন।

জেএ/আরএস/পিআর

Advertisement