প্রবাস

তথ্যমন্ত্রীর আগমন উপলক্ষে মালয়েশিয়া প্রেসক্লাবের প্রস্তুতি সভা

তথ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা হাসানুল হক ইনু আগামী ১৩ জুলাই মালয়েশিয়ায় আগমন উপলক্ষে প্রস্তুতি সভা করেছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব। বুধবার কুয়ালালামপুরের এক রেস্টুরেন্টে সভা হয়।

Advertisement

সভায় বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের পক্ষ থেকে ১০ জন সফল মালয়েশিয়া প্রবাসী ব্যবসায়ীকে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা পদক প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

‘সাকসেস মাইগ্রেন্ট বিজনেস অ্যাওয়ার্ড ২০১৭’ সম্মাননার জন্য ক্লাবের সভাপতি, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ব্যবসায়ী কমিউনিটি নেতাদের মধ্যে থেকে ছয় সদস্যবিশিষ্ট পদক বাছাই কমিটি গঠন করা হয়েছে।

প্রস্তুতি সভায় বলা হয়, পদক প্রদানের জন্য ইতোমধ্যে বেশ কিছু খ্যাতিমান ব্যবসায়ী, যাদের সঙ্গে প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা প্রদান উপলক্ষে যোগাযোগ করা সম্ভব হয়নি তাদের বাছাই কমিটির সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

Advertisement

কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের মালয়েশিয়া প্রতিনিধি এসএম রহমান পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এসএ টিভির বশির আহমেদ ফারুক, সিনিয়র সহ-সভাপতি যমুনা টিভি ও যুগান্তর প্রতিনিধি আহমাদুল কবির, সহ-সভাপতি আরটিভি প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, প্রচার সম্পাদক ডিবিসি প্রতিনিধি খন্দকার মোস্তাক রয়েল শান্ত, দফতর সম্পাদক একাত্তর টিভি প্রতিনিধি শামসুজ্জামান নাঈম, সহ-দফতর সম্পাদক প্রবাসী দীগন্তের নির্বাহী সম্পাদক কাজী আশরাফুল ইসলাম, ব্যবস্থাপনা সম্পাদক আলাউদ্দিন সিদ্দিকি ও শাহাদৎ হোসেন।

প্রস্তুতি সভায় জানানো হয়, বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের এ অনুষ্ঠানে যোগ দিতে তথ্যমন্ত্রী ছাড়াও তার সফরসঙ্গী হিসেবে থাকবেন কমোডর এস এম মনির, (অব.), এনডিসি, পিএসসি, বিএন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মো. শফিকুর রহমান, অবসরপ্রাপ্ত সিনিয়র উপ-প্রধান তথ্য অফিসার মাহফুজুর রহমান, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, এইচ এম নিউজ২৪ ডটকম সম্পাদক মোল্লা আতাউর রহমান মিন্টু।

এমআরএম/জেআইএম

Advertisement