দেশজুড়ে

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ট্রাকচালক নিহত হয়েছেন। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে গোড়াই হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. দুলাল নিশ্চিত করেছেন।

প্রথম দুর্ঘনাটি ঘটে মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের পোস্টকামুরী নামক স্থানে শুক্রবার রাত দুইটার দিকে। একটি বাস ও ট্রাকের সংর্ঘষে ওই ট্রাকচালক নিহত এবং বাসের কমপক্ষে ১০ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় মহাসড়কের উভয় পাশে কমপক্ষে ১৫ কিলোমিটার এলাকায় যানজট বিস্তৃত হয়। পরে মির্জাপুর ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনাকবলিত যান দুটি মহাসড়কের উপর থেকে সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

Advertisement

অপরদিকে শনিবার ভোর ৪টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের দেওহাটা নামক স্থানে একটি ট্রাক বিকল হলে যাজটের সৃষ্টি হয়। যানজট এক পর্যায়ে মহাসড়কের উভয় পাশে প্রায় ১০ কিলোমিটার এলাকায় বিস্তৃত হয়। পরে পুলিশ রেকারের সাহায্যে ট্রাকটি সরিয়ে নিলে ভোর ৫টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

এরশাদ/এফএ/জেআইএম