জাতীয়

এএসপি মিজানুরের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন

হাইওয়ে পুলিশের এএসপি মিজানুর রহমান তালুকদারের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক ড. প্রদীপ বিশ্বাস।

Advertisement

ময়নাতদন্ত শেষে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান। বৃহস্পতিবার সকাল ৮টা ১০ মিনিটের দিকে এএসপি মিজানুরের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ড. প্রদীপ বিশ্বাস বলেন, নিহত মিজানের সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের চামড়ার নিচে জমাট রক্ত দেখা গেছে। গলায় দাগ রয়েছে। আমরা লাশের ভিসেরা সংরক্ষণ করেছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

অন্যদিকে মিজানুর রহমানের ছোটভাই মাসুম তালুকদার জানান, তার ভাইয়ের প্রথম জানাজা আজ রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে ও দ্বিতীয় জানাজা হবে আশকোনায়। এরপর টাঙ্গাইলের ঘাটাইলের ভুয়াপুরে তার তৃতীয় জানাজা সম্পন্ন হবে।

Advertisement

উল্লেখ্য, বুধবার (২১ জুন) রাজধানীর রূপনগর থানাধীন মিরপুর বেড়িবাঁধ এলাকার রাস্তার পাশ থেকে এএসপি মিজানুর রহমান তালুকদারের (৫০) মরদেহ উদ্ধার করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়রা একটি ঝোঁপে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ডিএমপির রূপনগর ও সাভার থানা পুলিশ সেখানে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান হাইওয়ে পুলিশ সাভার এলাকার দায়িত্বে ছিলেন। তার বাসা উত্তরার ৫ নম্বর সেক্টরে। সকাল ৬টায় ডিউটিতে বের হন তিনি। এরপর আর যোগাযোগ ছিল না বাসার সঙ্গে।

জেইউ/এআরএস/এমএস

Advertisement