প্রবাস

মালয়েশিয়ায় বরিশাল সমিতির ইফতার অনুষ্ঠিত

মালয়েশিয়ায় বরিশাল সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কুয়ালালামপুর বুকিত বিনতাং রসনা বিলাস রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Advertisement

সমিতির সভাপতি এসএম রহমান পারভেজের সভাপতিত্বে ও সহ-প্রচার সম্পাদক টিপু সুলতানের পরিচালনায় ইফতারপূর্ব আলোচনা সভায় বক্তব্যে দেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, যুব লীগের আহ্বায়ক তাজকির আহমদ, যুগ্ন আহ্বায়ক মো. আবু হানিফ, শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, বি-বাড়িয়া সমিতির সভাপতি নাজমুল ইসলাম বাবুল, বরিশাল সমিতির সিনিয়র সহ-সভাপতি মজনু খান, মজনু মুন্সী, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন, শফিউল বাশার, সহসভাপতি বাদল হাওলাদার, চাঁদপুর সমিতির সভাপতি মো. সেলিম, গোপালগঞ্জ সমিতির সভাপতি শওকত হোসেন তনু, ফেনী সমিতির সাধারণ সম্পাদক মনসুর আল বাশার সোহেল, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহমাদুল কবির।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য শফিকুল ইসলাম খান, আবু হানিফ, বাদল কারার, শাহাদাত হোসেন লিটন, কাউসারসহ মালয়েশিয়ায় বাংলাদেশি কমিউনিটির ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা শেষে দেশবাসী ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

জেডএ/এমএস

Advertisement