তথ্যপ্রযুক্তি

সাকিবের সঙ্গে চীন ভ্রমণের সুযোগ

ঈদ সামনে রেখে সৌভাগ্যবান পাঁচ ভক্ত আগামী ২৯ জুন থেকে ৪ জুলাই বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে চীন সফরে যাওয়ার আয়োজন করেছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ।

Advertisement

সাকিব আল হাসানে সঙ্গে চীনে অবস্থিত হুয়াওয়ে কার্যালয়সহ চীনের ঐতিহাসিক এবং আধুনিক নির্দশন ঘুরে দেখার সুযোগ পাবেন ভক্তরা। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ আয়োজিত ‘সাকিবের সঙ্গে চায়না, কে যেতে চায় না’ শীর্ষক প্রতিযোগিতার মাধ্যমে সৌভাগ্যবান বিজয়ীদের নির্বাচন করা হবে। গত ১১ জুন থেকে শুরু হয়ে প্রতিযোগিতাটি চলবে আগামী ২৩ জুন পর্যন্ত।

দেশের যেকোনো হুয়াওয়ে স্টোরে গিয়ে সেলফি তুলে সেই ছবি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে # ShakiberSatheChina হ্যাশট্যাগ টাইপ করে পাবলিক পোস্ট দিয়ে এতে অংশ নিতে হবে।

Advertisement

তারপর হুয়াওয়ে ও সাকিব আল হাসান সম্পর্কে কয়েকটি সহজ প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে কুইজে অংশ নিতে হবে। অংশ্রগ্রহণকারীদের মধ্যে পাঁচজনকে নির্বাচন করবে হুয়াওয়ে।

ছয়দিনের সফরে সাকিব আল হাসান এবং সৌভাগ্যবান বিজয়ীরা যেসব স্থানসমূহে ঘুরে বেড়াবেন সেগুলোর মধ্যে রয়েছে দি গ্রেট ওয়াল অব চায়না, হুয়াওয়ের গবেষণা ও উন্নয়ন কেন্দ্র, বেইজিং-এ হুয়াওয়ের শোরুম এবং শেনঝেনে অবস্থিত হুয়াওয়ের হেডকোয়ার্টার ও চীনের কালচার পার্ক। সেখানে হুয়াওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ পাবেন তারা।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার ও হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের সঙ্গে সৌভাগ্যবান বিজয়ীদের চীনের সৌন্দর্য এবং সেখানে হুয়াওয়ের বিশ্বমানের স্থাপনাগুলো প্রদর্শন করতে পারে সে উদ্দেশ্যেই প্রতিযোগিতাটি আয়োজন করা হয়েছে। চীন সফরের মাধ্যমে ঈদের আনন্দ দ্বিগুণ করার পাশাপাশি গ্রাহকদের মাঝে হুয়াওয়ের পণ্যের উন্নত মান সম্পর্কিত ধারণা পরিষ্কার হবে।

এমইউ/জেএইচ/এমএস

Advertisement