দেশজুড়ে

শেখ হাসিনার অধীনে নির্বাচন হলে দেশে গজব নামবে : গয়েশ্বর

আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনে হলে দেশে আরেকটি গজব নেমে আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

Advertisement

রোববার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক ইফতার মহফিল তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন করা কোনোভাবে সম্ভব নয়। তাই আন্দোলনের চিন্তা করতে হবে। আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে এ সরকারকে বিদায় করে নিরপেক্ষ সরকারের অধীনেই আগামীতে দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। দেশবাসীকে এখন থেকে প্রস্তুতি গ্রহণ করতে হবে।

তিনি বলেন, কিছুদিন আগে শেখ হাসিনা আমাদেরকে এক অনুষ্ঠানে তার বক্তব্যে নির্বাচনের দাওয়াত দিয়েছেন। তাই শেখ হাসিনাকে আমরা শুধু একটি কথাই বলবো আগামী নির্বাচনে নির্দলীয় সরকারের অধীনে না হলে দেশে কোনো নির্বাচন হবে না। যেই নির্বাচন করে আপনারা এখন ক্ষমতায় আছেন সেখানে দেশের মানুষের অংশগ্রহণ ছিল না। আর এ ধরনের নির্বাচন আগামীতে হতে দেয়া হবে না।

Advertisement

অনুষ্ঠানে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাসুকুল ইসলাম রাজীব, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার সাদাত সায়েম প্রমুখ উপস্থিত ছিলেন।

শাহাদাত হোসেন/আরএআর/জেআইএম